ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঠাকুরগাঁওয়ে গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন

ঠাকুরগাঁও সংবাদদাতা : জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী সদ্য বিবাহিত নাসরিন আক্তারকে (২১) হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা শহরের প্রাণ কেন্দ্র চৌরাস্তায় ‘চাড়োল ইউনিয়বাসী’র ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।মানববন্ধনে ঠাকুরগাঁও সরকারি কলেজের ছাত্র-ছাত্রী, চাড়োল ইউনিয়বাসী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, পৌর কাউন্সিলর দ্রোপদী দেবি আগরওয়ালা, মহিলা পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক সুচরিতা দেব, ঠাকুরগাঁও জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি মনোয়ারা বেগম, ঠাকুরগাঁও জননী সংস্থার নির্বাহী পরিচালক নূর বানু বেগম, উপমা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ফারজানা আখতার পাখি ও নাসরিনের বাবা নাজিম উদ্দিন প্রমুখ।

বক্তারা নাসরিন হত্যা মামলার আসামিদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত ও পরবর্তীতে আরো কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেন।

উল্লেখ্য, বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের মেয়ের সঙ্গে একই উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের বিয়ে হয়। সম্প্রতি একটি গাছে ঝুলন্ত অবস্থায় নাসরিনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোমবার রাতে নাসরিনের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে নাসরিনের স্বামী রেজাউল করিম, শ্বশুর নুর ইসলাম, শাশুড়ি আনোয়ারা বেগমসহ ১১ জনকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করে।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৪ অক্টোবর ২০১৭/তানভীর হাসান তানু/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়