ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় নারী ও কৃষকের মৃত্যু

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে পৃথক ঘটনায় নারী ও কৃষকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জে রাহিমা বেগম (৫৫) নামে এক মানসিক ভারসাম্যহীন নারীর মৃতদেহ উদ্ধার ও কাজিপুরে গাছের নিচে চাপা পড়ে রুস্তম আলী (৬৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে বগুড়ার ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রুস্তমের মৃত্যু হয়। রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাতী এলাকা থেকে রাহিমা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রাহিমা বেগম হলেন রায়গঞ্জ উপজেলার ভুইয়াগাতী গ্রামের সিকিম আলীর স্ত্রী এবং রুস্তম আলী কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের চর ভানুডাঙ্গা গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাবিবুল্লাহ জানান, নিহত রাহিমা বেগম মানসিক ভারসাম্যহীন বলে পরিবারের লোকজন দাবি করেছে। মঙ্গলবার সকালে তার স্বামী ইটভাটায় কাজে চলে যায়। দুপুরে ঘরের মধ্যে তার ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবগত করে। দুপুরে ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোখলেসুর রহমান নান্নু জানান, মঙ্গলবার সকালে চর ভানুডাঙ্গা গ্রামে নিজের জমির পাশে গাছ কাটছিলেন রুস্তম আলী। এ সময় ওই গাছের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে অ্যাম্বুলেন্সে নেওয়ার সময়ই তার মৃত্যু হয়।

ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. হাফিজুর রহমান জানান, মাথায় গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৫ ডিসেম্বর ২০১৭/অদিত্য রাসেল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়