ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লাঙ্গলে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন : বাবলা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লাঙ্গলে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন :  বাবলা

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির নেতা ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।

শুক্রবার রাতে রাজধানীর পোস্তগোলা মহাশ্মশান মন্দিরে আয়োজিত নামকীর্তন অনুষ্ঠানের সমাপনী দিনে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে এক সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, ‘জাতীয় পার্টির শাসনামলে হিন্দু সম্প্রদায়ের জন্য নিরলসভাবে কাজ করেছেন পল্লিবন্ধু এরশাদ। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, জন্মাষ্টমীতে সরকারি ছুটি, লাঙ্গলবন্ধে স্নানের জন্য ৫০ লাখ টাকা বরাদ্দ, মন্দিরে বিদ্যুতের বিল মওকুফ করেছিলেন এরশাদ। গত চার বছরে আমি আমার এলাকার অন্যান্য অধিবাসীদের পাশাপাশি হিন্দু সম্প্রদায়ের কল্যাণে কাজ করেছি। আর কতটুকু করেছি তা আপনারই ভালো বলতে পারবেন। আপনারা যদি মনে করেন, আমি বিগত সময়ে আপনাদের সুখে-দুঃখে যোগ্য সাথী হিসেবে পাশে ছিলাম, তাহলে আগামী নির্বাচনে আমাকে লাঙ্গল মার্কায় একটি ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন বলে প্রত্যাশা করি।’

বাবলার এই কথার সঙ্গে সঙ্গে হাজার হাজার নারী-পুরুষ হাতে হাত তুলে  লাঙ্গলে ভোট দেওয়ার অঙ্গীকার করেন।

বাবলা বলেন, ‘আমি চার বছরে এই মহাশ্মশানের উন্নয়নে অনেক কাজ করেছি, আগামীতে আবারো এমপি হতে পারলে এই মহাশ্মশানকে রাজঘাটের আদলে আধুনিক ও মডেল শ্মশান হিসেবে গড়ে তুলব।’

এই সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সার্ক কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন দে, পোস্তগোলা মহাশ্মাশন কমিটির সভাপতি নিতাই ঘোষ, সিনিয়র সহসভাপতি নকুল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক বাবুল দাশ, পূজা উদযাপন পরিষদের মহানগর নেতা ডি কে সমির, শ্যামপুর থানার ভারপ্রাপ্ত সভাপতি গোপাল দাশ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের কদমতলী থানার সভাপতি ইন্দ্রজিত দাশ, শ্যামপুর থানার সভাপতি সুনীশ দাশ (টাইগার), স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতা নির্মল খাসখেল, সরোজ চন্দ্র দাশ, সেতু দাশ, বিনয় খাসখেল, বিমল ডোম, বিধূর দাশ, অজয় সরকার টিটু, শিশির দাশ, পার্থ দাশ।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৭/নঈমুদ্দীন/হাসান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়