ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

একদিন পেছাল জিম্বাবুয়ের আগমন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একদিন পেছাল জিম্বাবুয়ের আগমন

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে বুধবার ঢাকায় পা রাখার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বিসিবির পাঠানো ত্রিদেশীয় সিরিজের সূচিতে এমনটাই ছিল। কিন্তু সফরকারী দলটি নিজেদের পরিকল্পনায় সামান্য পরিবর্তন এনেছে। বুধবার ঢাকায় আসছে না তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, বুধবারের পরিবর্তে জিম্বাবুয়ে দল ঢাকায় আসছে বৃহস্পতিবার। রাত ১১টায় বাংলাদেশে এসে পৌঁছার কথা হ্যামিল্টন মাসাকাদজা, ব্রেন্ডন টেলরদের।

ত্রিদেশীয় সিরিজের আগে বড় ধাক্কা হজম করতে হয়েছে জিম্বাবুয়েকে। তাদের বোলিং কোচ মাখায় এনটিনি হঠাৎ পদত্যাগ করেন। যদিও এনটিনির দাবি, তাকে পদত্যাগ করতে বলেছিল জিম্বাবুয়ে ক্রিকেট!

বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে ত্রিদেশীয় সিরিজের জন্য বেশ কিছু নতুন মুখ নিয়েই দল সাজিয়েছে জিম্বাবুয়ে। ২০ বছর বয়সি তরুণ লেগ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা দলে ডাক পেয়েছেন। এ ছাড়াও রয়েছেন ১৯ বছর বয়সি উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে।

একদিন পিছিয়ে বাংলাদেশে আসলেও ১৩ জানুয়ারি বিকেএসপিতে জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচের পরিকল্পনা ঠিকই আছে। ১২ জানুয়ারি মিরপুরের একাডেমিতে অনুশীলন করবে তারা। 

ত্রিদেশীয় সিরিজের জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।



রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়