ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবলের সেমিফাইনালে বাংলাদেশ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৩ ৭:০০:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৪ ৯:৪২:২২ এএম

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবলের সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। আজ সোমবার সন্ধ্যায় ‘এ’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে মালদ্বীপকে ৩-০ সেটে উড়িয়ে দিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে নাম লেখায় হরিষৎ বাহিনী।

বাংলাদেশ প্রথম সেটে জয় পায় ২৫-১৫ পয়েন্টে। দ্বিতীয় সেটেও একই ব্যবধানে জয় পায়। আর তৃতীয় সেট ২৫-২২ ব্যবধানে জিতে মালদ্বীপকে কোনো সুযোগ না দিয়েই ম্যাচ জিতে নেয়। ম্যাচের মোস্ট ভ্যালুয়াবল প্লেয়ার হন বাংলাদেশের মো. মহসিন। সেরা ব্লকার হন মালদ্বীপের আহমেদ। আর সেরা স্পাইকার হন বাংলাদেশ দলের অধিনায়ক হরিষৎ বিশ্বাস।

‘বি’ গ্রুপে দিনের অপর ম্যাচে তুর্কমিনেস্তান ৩-১ সেটে হারিয়েছে উজবেকিস্তানকে। আগামীকাল বিকেল ৪টায় গ্রুপপর্বের শেষ ম্যাচে উজবেকিস্তান খেলবে কিরগিজস্তানের বিপক্ষে। 



বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় বাংলাদেশসহ ৬টি দেশ অংশ নিয়েছে। দেশগুলো হচ্ছে- বাংলাদেশ (স্বাগতিক), তুর্কমেনিস্তান, উজবেকিস্তান, নেপাল, মালদ্বীপ, কিরগিজস্তান। ছয়টি দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। ‘এ’ গ্রুপে রয়েছে বাংলাদেশ, মালদ্বীপ ও নেপাল। আর ‘বি’ গ্রুপে রয়েছে কিরগিজস্তান, তুর্কমেনিস্তান ও উজবেকিস্তান।

২৭ এপ্রিল পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। ২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত হবে গ্রুপপর্বের খেলা। ২৫ এপ্রিল হবে দুটি সেমিফাইনাল। আর ২৭ এপ্রিল বিকেল ৩টায় হবে ফাইনাল। তার আগে সকাল সাড়ে দশটায় হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ।




রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৮/আমিনুল

Walton Laptop