ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমে মজেছেন সায়ন্তনী

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১২, ২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমে মজেছেন সায়ন্তনী

বিনোদন ডেস্ক : ভারতীয় টিভি সিরিয়াল ও বাংলা সিনেমার অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। অভিনয় করেছেন তেলেগু ভাষার সিনেমাতেও। তার অভিনীত তেলেগু ভাষার একটি সিনেমা সম্প্রতি মুক্তি পেয়েছে। এরপর থেকে দর্শকদের প্রশংসায় ভাসছেন তিনি। শুধু সিনেমার সফলতা নয়, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। অভিনেতা মৈনাক ব্যানার্জির সঙ্গে প্রেম করছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এ বিষয়ে সংবাদমাধ্যমটির সঙ্গে কথা বলেছেন এই প্রেমিক যুগল। তবে প্রেমের বিষয়টি অস্বীকার করে সায়ন্তনী বলেন, ‘প্লিজ এটা প্রেম নয়। জয়দীপদার বাড়ির দুর্গাপুজোয় আমরা প্রত্যেকবার একসঙ্গে ধুনুচি নাচ করি। সেখান থেকেই আমাদের আলাপ কিন্তু এটা প্রেম নয়, বন্ধুত্ব।’

সায়ন্তনীর একই সুরে কথা বলেছেন মৈনাকও। তিনি বলেন, ‘আরে একসঙ্গে সিনেমা দেখতে যাই। আমরা খুব ভালো বন্ধু। ইদানীং প্রিমিয়ারেও একসঙ্গে গিয়েছি। তার মানেই কি প্রেম করছি? সত্যি প্রেম হলে জানাবো।’

বন্ধুত্বের কথা বলে প্রেমের কথা এড়াতে চাইলেও টলিউড ইন্ডাস্ট্রির খবর, মৈনাক আর সায়ন্তনী এখন চুটিয়ে প্রেম করছেন। সায়ন্তনী বিষয়টি গোপন রাখার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে তার বন্ধু নিকের সঙ্গে ছবি পোস্ট করেন। কিন্তু মৈনাকের সঙ্গে কোনো  ছবি পোস্ট করেন না বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন সায়ন্তনী গুহঠাকুরতা।  তবে সর্বশেষ তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

‘কিরণমালা’, ‘সাত ভাই চম্পা’-এর মতো জনপ্রিয় অনেক টিভি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘উমা’, ‘চার দিকের গল্প’, ‘সমান্তরাল’ সিনেমায় অভিনয় করে বড় পর্দার দর্শকদের নজর কাড়েন তিনি। এছাড়াও সৃজিত মুখার্জি পরিচালিত ‘এক যে ছিল রাজা’, দেব অভিনীত ‘হইচই আনলিমিটেড’ সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/২ এপ্রিল ২০১৯/শান্ত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়