ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাসের ধাক্কায় ছাত্রী আহত, সড়ক অবরোধ

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 বাসের ধাক্কায় ছাত্রী আহত, সড়ক অবরোধ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুবর্ণা মজুমদার বাসের ধাক্কায় আহত হয়েছেন।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে সুবর্ণা আহত হন। এ ঘটনার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আহত সুবর্ণা মজুমদার (১৯) ওই বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানান, সুবর্ণা সকালে বাগেরহাটের চিতলমারীর গ্রামের বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে আসছিলেন। বিশ্ববিদ্যালয়ে ঢোকার সময় বিশ্ববিদ্যালয়ের একটি বাস বাইরে বের হতে গিয়ে তাকে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে।

এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এতে দীর্ঘক্ষণ সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বাস ড্রাইভারকে সাময়িক বরখাস্ত ও আজকের ক্লাস ও পরীক্ষা স্থগিত করেছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নুরউদ্দীন আহমেদ জানান, আহত ছাত্রীকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকা পাঠানো হয়েছে। তার চিকিৎসার ব্যয় বিশ্ববিদ্যালয় বহন করবে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৯ ফেব্রুয়ারি ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়