ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিয়ালে ২০২৩ সাল পর্যন্ত অ্যাসেনসিও

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৫, ১৩ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিয়ালে ২০২৩ সাল পর্যন্ত অ্যাসেনসিও

ক্রীড়া ডেস্ক : এক বছরের ব্যবধানে দ্বিতীয় বারের মতো রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন হচ্ছে মার্কো অ্যাসেনসিওর। নতুন চুক্তি কার্যকর হলে ২০২৩ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটিতে দেখা যাবে তাকে।

সবকিছু ঠিক থাকলে বর্তমান চুক্তিসহ রিয়ালে অ্যাসেনসিওর বাইআউট ক্লজ গিয়ে দাড়াবে ৩৫০ মিলিয়ন ইউরোতে। বিশাল এই বাইআউট ক্লজই প্রমান করে রিয়াল মাদ্রিদ শিবিরে কতটা গুরুত্বপূর্ণ হতে যাচ্ছেন তিনি। রিয়াল কোচ জিনেদিন জিদানের অধীনে আগামী মৌসুমে চমক দেখাতে পারেন তিনি।

২০১৪ সালে রিয়াল মাদ্রিদ শিবিরে যোগ দেন অ্যাসেনসিও। মাঝপথে কিছুটা সময় ম্যালোরকা ও স্প্যানিশ ক্লাব এস্পানিওলের হয়ে খেলেন তিনি। গত মৌসুমে রিয়াল মাদ্রিদে আবারও ফিরে নিজেকে জানান দেন স্প্যানিশ এ তারকা। বর্তমান চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত রিয়ালের সঙ্গে মেয়াদ রয়েছে অ্যাসেনসিওর। আপাতত তার সঙ্গে কোনো মেয়াদ বাড়ানোর ইচ্ছা ছিল না ক্লাবটির। তবে মেয়াদ বাড়ানোর কথা জানিয়ে তারা এমন একজন খেলোয়াড়কে খুশি করতে যাচ্ছেন যিনি আগামী মৌসুমে রিয়ালের হয়ে আলো ছড়াবেন বলে ফুটবলবোদ্ধাদের প্রত্যাশা।

মাত্র ৩.৯ মিলিয়ন ইউরোর চুক্তিতে অ্যাসেনসিওকে দলে ভিড়িয়েছিল রিয়াল। ধার হিসেবে এস্পানিওল ঘুরে এসে নিজেকে প্রমান করায় স্প্যানিশ উইঙ্গারের প্রতি আগ্রহ বেড়েছে ফরাসি কোচ জিদানের।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়