ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায়

দৃষ্টিহীনদের দাবায় শীর্ষে এজাজ ও আফরোজা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দৃষ্টিহীনদের দাবায় শীর্ষে এজাজ ও আফরোজা

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ন্যাশনাল ফেলোশিপ ফর দি অ্যাডভান্সমেন্ট অব ভিজ্যুয়ালি হ্যান্ডিক্যাপড (এনএফএভিএইচ) এর আয়োজনে সোমবার থেকে শুরু হয়েছে দৃষ্টিহীনদের জাতীয় দাবা প্রতিযোগিতা-২০১৭। এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করল ওয়ালটন গ্রুপ। 

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে এগিয়ে রয়েছেন ফিদে মাস্টার এজাজ হোসেন। আর মেয়েদের বিভাগে এগিয়ে রয়েছেন বদরুন্নেছা কলেজের আফরোজা আক্তার। বাংলাদেশ দাবা ফেডারেশনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতা আগামীকাল বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

 



প্রতিযোগিতার শীর্ষ দশজনকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া আরো দশজন নারী দৃষ্টিহীন দাবাড়–কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। ‘৪৯তম বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবসকে’ সামনে রেখেই মূলত এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দৃষ্টিহীন দাবাড়––কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি করে সাদাছড়ি দেওয়া হয়েছে। এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশের বিভিন্ন প্রান্ত ৬০ জনের অধিক  দৃষ্টিহীন দাবাড়– অংশ নিয়েছেন। 

এই প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়