ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গ্রিন ইউনিভার্সিটি দলকে সংবর্ধনা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রিন ইউনিভার্সিটি দলকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ১ম আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট (ফারাজ চ্যালেঞ্জ কাপ) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় গ্রিন ইউনিভার্সিটি ফুটবল দলকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

২০টি দলের সমন্বয়ে মাসব্যাপী আয়োজিত এ প্রতিযোগিতার  ফাইনালে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় গ্রিন ইউনিভার্সিটি।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে এক সংবর্ধনার আয়োজন করা হয়। গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও ছাত্রবিষয়ক পরিচালক মো. শহীদ উল্লাহ, উপউপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান, রেজিস্ট্রার লে. জেনারেল (অব.) মো. মইনুল ইসলাম, প্রাক্তন কৃতি ফুটবলার শেখ মো. আসলাম, জাতীয় দলের প্রাক্তন কোচ শফিকুল ইসলাম মানিক, প্রাক্তন ফুটবলার রকিবুল ইসলাম, নাসির উদ্দিন, স্পোর্টস ক্লাবের মডারেটর আবু নাইম মিয়াজী, মো. মনিরুজ্জামান প্রমুখ।

অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, আন্ত:বিশ্ববিদ্যালয় পর্যায়ের এই প্রতিযোগিতা বাংলাদেশের ফুটবলকে আরো শাণিত করেছে। পাশাপাশি তা দেশের সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের অপসংস্কৃতি থেকে রক্ষা করতে ভূমিকা রেখেছে।

টুর্নামেন্টের সাধারণ সম্পাদক শেখ মো. আসলাম বলেন, ফুটবল খেলা একসময় বাংলাদেশের ক্রিকেটকে বাঁচিয়ে রাখত। এখন সেই অবস্থা নেই। গ্রিন ইউনিভার্সিটি ও সোনালী অতীত ক্লাবের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্ট যুগ যুগ ধরে চলবে।

টুর্নামেন্ট সভাপতি ও গ্রিন ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ আশা প্রকাশ করেন, এই টুর্নামেন্ট থেকেই জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের অনেক ফুটবলার তৈরি হবে।

প্রসঙ্গত, যুব সমাজকে জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে রাখতে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও সোনালী অতীত ক্লাব ঢাকা আয়োজিত গত ১৪ জুলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ফারাজ চ্যালেঞ্জ কাপের পর্দা উঠে। সরকারি ও বেসরকারি মোট ২০টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে আয়োজিত এ প্রতিযোগিতা ৩ আগস্ট পর্যন্ত চলে। টুর্নামেন্টে ওয়ালটনসহ শাহজালাল ইসলামী ব্যাংক, হা-মীম গ্রুপ ও জিএফসির অর্থায়ন রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়