ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বুধবার আ.লীগের সঙ্গে ইসির সংলাপ

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুধবার আ.লীগের সঙ্গে ইসির সংলাপ

নিজস্ব প্রতিবেদক : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির কর্মপরিকল্পনা অনুযায়ী বুধবার ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসবে ইসি।

আগামীকাল বুধবার সকাল ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার সভাপতিত্বে এই সংলাপ শুরু হবে।

এদিকে দলটির বিভিন্ন সূত্র থেকে জানা যায়, আগামীকালের সংলাপের ২২ সদস্যের একটি প্রতিনিধি দল ইসিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আওয়ামী লীগের প্রতিনিধি দলটির সম্ভাব্য তালিকায় রয়েছে- দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, এইচ টি ইমাম, ড. মসিউর রহমান, অ্যাম্বসেডর জমির, রাশিদুল আলম, সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, সৈয়দ আশরাফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, রমেশ চন্দ্র সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘোষিত কর্মপরিকল্পনা নিয়ে গত ৩১ জুলাই সুশীল সমাজের প্রতিনিধি, ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যমের প্রতিনিধি এবং ২৪ আগস্ট থেকে নিবন্ধিত ৪০টি রাজনৈতিক দলের সঙ্গে ধারাবাহিক সংলাপ শুরু করে ইসি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/হাসিবুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়