ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জাবিসাসের নতুন সদস্য আহ্বান

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাবিসাসের নতুন সদস্য আহ্বান

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস)  ২০১৮ সালের জন্য বর্তমান সদস্যদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে জাবিসাসের কার্যালয়ে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির গঠনতন্ত্রের পাঁচ ধারা অনুযায়ী আগামী ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত বর্তমান সদস্যরা সদস্যপদ নবায়ন ও সংগঠনের সদস্য হতে আগ্রহীরা আবেদন করতে পারবেন। এজন্য নবায়নকারী ও সদস্যপদ প্রত্যাশীদের নির্ধারিত ফি দিয়ে অফিস চলাকালীন অফিস সহকারী সাখাওয়াত হোসেনের কাছ থেকে আবেদন পত্র গ্রহণ ও জমা দিতে হবে। বিভিন্ন জাতীয় দৈনিক সংবাদপত্র, সংবাদ সংস্থা, অনলাইন নিউজ পোর্টাল, টিভি চ্যানেল ও রেডিওতে কর্মরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্র প্রতিনিধিরা সদস্যপদ লাভের জন্য আবেদন করতে পারবেন। এজন্য তাদের আবেদন পত্রের সঙ্গে কর্মরত প্রতিষ্ঠান থেকে পাওয়া নিয়োগ বা পরিচয় পত্র, এক কপি পাসপোর্ট সাইজের ছবি এবং ওই পত্রিকায় স্বনামে প্রকাশিত তিনটি সংবাদের কপি জমা দিতে হবে।

কার্যনির্বাহী কমিটির সভায় সংগঠনের সভাপতি মওদুদ আহমেদ সুজন, সহ-সভাপতি আরিফুল নেহাল, সাধারণ সম্পাদক শরিফুল কবির শামীমসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/জাবি/২৮ নভেম্বর ২০১৭/তহিদুল ইসলাম/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়