ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

রবিন-পল্লীর নেতৃত্বে মতিঝিল জাপার কমিটি

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রবিন-পল্লীর নেতৃত্বে মতিঝিল জাপার কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক : জুবের আলম খান (রবিন) সভাপতি ও পল্লী হোসেনকে সাধারণ সম্পাদক করে মতিঝিল থানা জাতীয় পার্টির ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এই কমিটি অনুমোদন দেন।

বুধবার মহানগর দক্ষিণের দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান খসরু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলের সুপারিশক্রমে অনুমোদিত এই কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান সুমন, সহ-সভাপতি আমিনুল ইসলাম লিটন, মো. আজগর আলী, কেএম মনিরুল হাসান সাহিন, সুলতান আহম্মেদ সরকার, মো. জহির রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান মাসুম, মুরাদ রহমান বাবু, মো. ফয়েজুল হোসেন, সিপন তালুকদার বাঘা, মো. নাজির কাজল, মো. বাবু, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হোসেন রাসেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, নাসিম উদ্দিন চৌধুরী হ্যাপি, মো. মঞ্জুরুল হক, মো. মাহফুজুর রহমান, মো. শেখ সেলিম, জালাল হোসেন, মোহাম্মদ বাবু, অর্থ সম্পাদক হাজী মো. এহসানুল কবির রাজ, যুগ্ম অর্থ সম্পাদক, মোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক মো. আল-আমিন, যুগ্ম প্রচার সম্পাদক মো. জালাল, দপ্তর সম্পাদক কাজী মুন আহমেদ রাজু, যুগ্ম দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম অয়ন, কৃষি সম্পাদক মহসিন পাটোয়ারী, যুগ্ম কৃষি সম্পাদক গণি শেখ, সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক মো. মাহফুজুল হক, যুগ্ম সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক মো. ওমর ফারুক, মো. রেজাউল হক রেজা, ক্রীড়া সম্পাদক তানভীর আলম, যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. আক্তারুজ্জামান বাপ্পি, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মো. রায়হান গাজী, যুগ্ম সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক ফিরোজ পিয়াস, তথ্য ও গবেষণা সম্পাদক মাহাবুবু আলম তুষার, যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক, আবুল কাশেম, আইন সম্পাদক ইস্তিয়াক হোসেন খান শশি, যুগ্ম আইন সম্পাদক নজরুল ইসলাম পান্না, যুব সম্পাদক মো. শাহিন, যুগ্ম যুব সম্পাদক মোস্তাফিজুর রহমান রিজভী, নাসির হোসেন হৃদয়, শ্রম ও শিল্প সম্পাদক আব্দুর রাজ্জাক কালু, যুগ্ম শ্রম ও শিল্প সম্পাদক ইমরান আরাফাত সিজান, মেহেদী হাসান, আন্তর্জাতিক সম্পাদক মুজমদার আলী, মহিলা সম্পাদিকা আকলিমা আক্তার পপি, যুগ্ম মহিলা সম্পাদিকা মারিয়া খন্দকার মৌ, মোছা. মনি বেগম, শিক্ষা ও ছাত্র সম্পাদক সামিয়ুল হাসান, যুগ্ম শিক্ষা সম্পাদক ওয়াহিদুল ইসলাম, যুগ্ম শিক্ষাবিষয়ক সম্পাদক মো. ইফতেকার তোহা, ধর্ম সম্পাদক, মো. ইমরান হোসেন শিপু।

কমিটির সম্মানিত সদস্য মো. জহিরুল আলম রুবেল, ওমর ফারুক আক্তারি, সদস্য হিসেবে মো. হীরু বাবুল, মাসুদুর রহমান খান মাসুদ, আব্দুর রকিব মিঞা, মো. জাহাঙ্গীর আলম, মো. শহিদুল ইসলাম (সহিদ), মো. ছাইদুর রহমান, মো. আল মামুন সরকার, মিনহাজ হাসান সৌরভ, মো. সোহেল, মো. গোলাম মোস্তফা, মো. জসিম ও আব্দুল হাই, মো. বিপ্লব।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ডিসেম্বর ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়