ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঢাবির জসীম উদ্দীন হল অ্যালামনাইর পুনর্মিলনী ১০ ফেব্রুয়ারি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২১ ৮:৩৫:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২১ ৮:৩৫:১০ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী ১০ ফেব্রুয়ারি হতে যাচ্ছে।

নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের অ্যালামনাই ফ্লোরে দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব ও স্মৃতিচারণ হবে। বিকেলে সমাপনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক আয়োজন থাকবে হলের খেলার মাঠে।

হলের সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় অংশ নিতে নিবন্ধন ফি- ১ হাজার টাকা। স্ত্রী/সন্তানের জন্য ৫০০ টাকা। নিবন্ধনের শেষ সময় ৫ ফেব্রুয়ারি।

গত শুক্রবার হল প্রভোস্ট কক্ষে বিশেষ সভায় পুনর্মিলনী নিবন্ধনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন।

সভায় অনুষ্ঠানকে বর্ণিল করে তুলতে বেশকিছু সিদ্ধান্ত হয়। পুনর্মিলনী উপলক্ষে প্রকাশিত হবে বিশেষ স্যুভেনির ‘নিমন্ত্রণ’। এতে হল-জীবনের স্মৃতি প্রকাশিত হবে। লেখা ও ছবি পাঠানোর ঠিকানা- kjhaadu@gmail.com।

বিস্তারিত জানতে শেখ সোহেল রানা টিপু-০১৭১১০৬২৪৩৯, কামাল হোসেন-০১৭৩৯৩৬০১০২, নূরনবী সিদ্দিক সুইন-০১৭১১২৮১২৮৫, উবায়দুল্লাহ বাদল-০১৬১৫০৬১৫২৬, রাসেল খান-০১৬২২৪৫১৮৬৮, সোহেল মামুন-০১৭১১০৫৮২৪৬, সুলাইমান নিলয়-০১৭৭০৭০১০৭৯, রবি- ০১৭৩৪২২৩০০৪ এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Walton