ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

জবিতে শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা

আশরাফুল ইসলাম আকাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-২৪ ৫:০০:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৪ ৫:০০:১৭ পিএম

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শুরু হচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা, ২০১৭-১৮। ২৫, ২৬ ও ২৭ জানুয়ারি এ প্রতিযোগিতা হবে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে এর উদ্বোধন হবে।

সাংগঠনিক কমিটির আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। বিশেষ অতিথি থাকবেন আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান, বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া সংস্থার সভাপতি এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. হারুনর রশীদ এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক খোন্দকার হাসান মুনীর সুমন।

প্রতিযোগিতায় বাংলাদেশের ২৫টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪৬২ জন ক্রীড়াবিদ (শিক্ষার্থী) অংশ নেবেন।

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা ও ক্যারমে সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা হবে।

দাবা খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে, ক্যারম খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের নীচতলায় স্পোটর্স গ্রাউন্ডে এবং টেবিল টেনিস ও ব্যাডমিন্টন খেলা শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর জিমনেসিয়ামে (পল্টন, ঢাকা) হবে।

আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, বাংলাদেশ দাবা ফেডারেশন, বাংলাদেশ ক্যারম ফেডারেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৮/আশরাফুল/রফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC