ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাস্টারকার্ডের ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাস্টারকার্ডের ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ শীর্ষক ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

রোববার ঢাকার একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ী ব্যক্তিদের নাম ঘোষণা করা হয়।

ক্যাম্পেইনে সেরা পুরস্কার পেয়েছেন কল্পনা এস হোসেন। তিনি বিনা খরচে ইতালির রাজধানী রোম ভ্রমণের সুযোগ পাবেন। অন্যান্য বিজয়ীরা বড় স্ক্রিন টিভি, ট্যাব, আইফোন ৭, হাতঘড়ি, ডিনার কুপন, গিফট ভাউচারসহ নানা ধরনের পুরস্কার পেয়েছেন।

মাস্টারকার্ডধারীদের এবার শীত মৌসুমে দেশের ভেতরে ও বিদেশে মাস্টারকার্ডের মাধ্যমে লেনদেনে উৎসাহিত করতে এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছিল। ক্যাম্পেইনটি চলে গত ১৬ নভেম্বর থেকে ১৫ জানুয়ারি ২০১৮ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালে মাস্টারকার্ডধারী যেসব গ্রাহক মাস্টারকার্ড ব্র্যান্ডের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও প্রিপেইড কার্ডের মাধ্যমে বিদেশে প্রতিটি রিটেইল ট্র্যানজেকশনে ২০ মার্কিন ডলারের বেশি এবং দেশে ন্যূনতম ১ হাজার টাকা বা এর চেয়ে বেশি খরচ করেছেন তাদের নামে পয়েন্ট যোগ হয়েছে। এভাবে যারা ব্যাপক কেনাকাটার সুবাদে সর্বোচ্চ পয়েন্ট অর্জন করেছেন তাদেরকেই পুরস্কারের জন্য নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স, বাংলাদেশের (এবিবি) চেয়ারম্যান এবং ঢাকা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহবুবুর রহমান।

তিনি বলেন, ‘বিদেশে ডিজিটাল পেমেন্ট সিস্টেম বা কার্ডের মাধ্যমে লেনদেন উৎসাহিত করা এবং একই সাথে কার্ড ব্যবহারের বিষয়ে গ্রাহকদের মাঝে সচেতনতা বাড়ানোর ক্ষেত্রে মাস্টারকার্ড যেভাবে কাজ করে চলেছে তা সত্যি প্রশংসনীয়।’

মাস্টারকার্ডের এই ক্যাম্পেইনের পার্টনার ব্যাংক ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে ছিল- এবি ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড, ব্র্যাক ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল), মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক, পূবালী ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি), সাউথইস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কা-বাংলা ফিন্যান্স।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/হাসান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়