ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জবিতে ৩৬তম বিসিএস ক্যাডারদের প্রীতিসম্মিলনী

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জবিতে ৩৬তম বিসিএস ক্যাডারদের প্রীতিসম্মিলনী

জবি প্রতিনিধি : ৩৬তম বিসিএস পরীক্ষায় বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের প্রীতিসম্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ প্রীতিসম্মিলনীর আয়োজন করা হয়। এতে বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সবাইকে ক্রেস্ট এবং স্মরণিকা প্রদান করা হয়।

প্রীতিসম্মিলনী ও সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া বক্তব্য প্রদান করেন। এ ছাড়াও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা ও অধ্যাপক মো. মহিউদ্দিন, জবি সাংবাদিক সমিতির সভাপতি আশরাফুল ইসলাম আকাশ এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

৩৬তম বিসিএসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী চার ক্যাডারে প্রথম স্থান অধিকার করেছেন। প্রশাসন ক্যাডারে ইসমাঈল হোসেন, তথ্য ক্যাডারে সারাহ ফারজানা হক, পরিসংখ্যান ক্যাডারে কামাল হোসেন এবং অ্যাকাউন্টিং ক্যাডারে মনির-উজ-জামান মিঠু প্রথম স্থান অধিকার করেন। এ ছাড়া দেড় শতাধিক শিক্ষার্থী বিভিন্ন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন।

অনুষ্ঠানে সুপারিশপ্রাপ্তদের কয়েকজন বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতিচারণ করেন। কর্মজীবনে সততা ও একনিষ্ঠতার সাথে কাজ করতে পারেন এজন্য দোয়া চেয়েছেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রীতসম্মিলনী শেষ হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/আশরাফুল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়