ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

আইসিটি প্রকল্পের অনিয়ম তদন্তে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৭ ৬:০১:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৫ ৯:১৩:১৬ এএম

সচিবালয় প্রতিবেদক : আইসিটির মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষার প্রচলন প্রকল্পের (২য় পর্যায়) অধীনে মাল্টিমিডিয়া ক্লাসরুম স্থাপনের লক্ষ্যে মাল্টিমিডিয়া প্রজেক্টরসহ বিভিন্ন যন্ত্রপাতি ক্রয়ে অনিয়মের অভিযোগ উত্থাপনের পরিপ্রেক্ষিতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ঘটনার সুষ্ঠু তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন কর্মদিবসের মধ্যে প্রতিবেদন প্রদান করবে। 

কমিটির আহ্বায়ক করা হয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্মসচিব আহমদ শামীম আল-রাজী। কমিটির অন্য দুজন সদস্য হলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সহকারী প্রধান মুহাম্মদ জহুরুল ইসলাম।

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ উল্লিখিত বিষয়ে অভিযোগ আমলে নিয়ে গতকালই আইসিটির মাধ্যমে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষার প্রচলন প্রকল্প (২য় পর্যায়) এর প্রকল্প পরিচালক মোহাম্মদ জসীম উদ্দিনকে প্রত্যাহার করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ন্যস্ত করেছে। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জুন ২০১৮/হাসান/সাইফ

Walton Laptop
 
     
Walton