ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরিবারের উপর রাগ করে আত্মগোপনে, দুই মাস পর উদ্ধার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৫, ১৯ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিবারের উপর রাগ করে আত্মগোপনে, দুই মাস পর উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি : পরিবারের  সদস্যদের উপর রাগ করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া নিখোঁজ হয়ে যাওয়া যুবককে দুই মাস পর যশোরের অভয়নগর থেকে উদ্ধার করেছে পুলিশ।

যুবকের নাম ফাহিম ফয়সাল (২০)। সে টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মিনজিন শেখের ছেলে। গত মঙ্গলবার গভীর রাতে অভয়নগর উপজেলার নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি জাহাজ থেকে ওই যুবককে উদ্ধার করা হয়।

নিখোঁজের দুই মাস পর যশোরের অভয়নগর থেকে ফাহিম ফয়সাল (২০) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। বুধবার আদালতের মাধ্যমে ১৬৪ ধারায় দেওয়া স্বীকারোক্তিতে ওই যুবক পরিবারের  সদস্যদের উপর রাগ করে বাড়ি ছাড়ার কথা জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মদ সানোয়ার হোসেন।

তিনি জানান, গত ১২ মে টুঙ্গিপাড়ার বাশঁবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হন ফাহিম। এরপর সে আর বাড়ি ফিরে না এলে অনেক খোঁজাখুঁজি করা হয়। এঘটনায় তার বোন বাদী হয়ে চারজনকে আসামী করে টুঙ্গিপাড়া থানায় একটি অপহরণ মামলাও দায়ের করেন।

পরে প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘ দুই মাস পর বুধবার রাতে যশোরের নওয়াপাড়ায় একটি জাহাজে সন্ধান মেলে ফাহিমের। সেখান থেকেই তাকে উদ্ধার করে পুলিশ। দীর্ঘ দুই মাস ধরে সে পাবনা, চট্টগ্রাম, খুলনা, বাগেরহাট ও যশোরে অবস্থান করে।

১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর ফাহিমকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৯ জুলাই ২০১৮/বাদল সাহা/টিপু 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়