ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু ত্রিদেশীয় বধির ক্রিকেট

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু ত্রিদেশীয় বধির ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের আয়োজনে এবং ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন ত্রিদেশীয় টি-টোয়েন্টি বধির ক্রিকেট সিরিজ-২০১৮’।

এবারের এই সিরিজটি স্বাগতিক বাংলাদেশ, ভারত ও পাকিস্তানকে নিয়ে আয়োজন করা হয়েছে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল শুক্রবার উদ্বোধনী দিনেই মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। এই সিরিজে অংশ নিতে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় পৌঁছেছে পাকিস্তান বধির ক্রিকেট দল।

সকালে ফতুল্লায় সিরিজের উদ্বোধন করবেন কাজী কামরুল হাসান, জেনারাল সেক্রেটারি, বাংলাদেশ ডিফ ফাউন্ডেশন এবং উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর, ওয়ালটন গ্রুপ।

ডাবল লিগ পদ্ধতিতে ফাইনালসহ মোট ৭টি ম্যাচ হবে। টুর্নামেন্টে প্রতিটি ম্যাচে ম্যাচসেরার পুরস্কার দেবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইজমানি পাবে। আর রানার্সআপ দল ট্রফিসহ ২৫ হাজার টাকার প্রাইজমানি পাবে।



বাংলাদেশ স্কোয়াড : শাহরিয়ার আহমেদ চৌধুরী (অধিনায়ক), রাসেল আহমেদ, ওয়াহিদুল আলম মুমিন, আফসার উদ্দিন রিয়াদ, আকসার আহমেদ, আহমেদ আব্দুল্লাহ আল হাসিব (উইকেট রক্ষক), রুবেল হোসেন, সোহেল, ইমরান খান, আহমেদ নাফিস ইমতিয়াজ দ্বীপ, জি. এম. মাহাবুবুর রহমান সেতু, ইম্মি চৌধুরী, আকিব মাহমুদ, সাঈদুর রহমান, রায়হান মনির।



রাইজিংবিডি/ঢাকা/১৩ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়