ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

খুবিতে শিক্ষার্থী-বহিরাগত সংঘর্ষ, আহত ১৩

মুহাম্মদ নূরুজ্জামান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১২ ৯:১৮:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১৩ ১২:১৫:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) খাজা হলের সামনে মাঠে সিনিয়র ডিভিশন ফুটবল লিগ-২০১৮ খেলা চলাকালে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। সংঘর্ষে দুইপক্ষের ১৩ জন আহত হয়েছে।

শুক্রবার বিকেলে সংঘর্ষের পর সন্ধ্যায় বিক্ষুব্ধ ছাত্ররা বহিরাগত তিনজনকে হলে আটকে রাখে। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। কথা কাটাকাটিকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত। ঘটনার পর খেলা বন্ধ করে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিকেল ৩টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিশ্ববিদ্যালয়ের খাজা হলের সামনের মাঠে সিনিয়র ডিভিশন ফুটবল লিগের খেলা শুরু হয়। উদয়ন ক্লাব ও আলীর ক্লাবের মধ্যে খেলা শুরু হয়। এ সময় বহিরাগতরা সমাজ বিজ্ঞান অনুষদের এক ছাত্রকে মাঠে কটূক্তি করলে খেলোয়াড়েরা মাঠ থেকে ছাত্রদের ধাওয়া দিয়ে খাজাগেটে নিয়ে যায়।  উত্তেজিত ছাত্ররা এ সময় বাধা দিতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

সূত্র জানায়, উত্তেজিত ছাত্ররা বহিরাগতদের কয়েকটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে এবং তিনজনকে হলের রুমে আটকে রাখে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক ড. শরীফ হাসান লিমন জানান, ঘটনার খবর পেয়ে খাজা হলের ছাত্রদের নিবৃত্ত করে তাদের সঙ্গে আলোচনা করা হয়েছে। বহিরাগত তিনজনকে প্রশাসনের হাতে তুলে দেওয়া হবে।

সিনিয়র ডিভিশন ফুটবল লীগ পরিচালনার জন্য খুলনা জেলা ক্রীড়া সংস্থা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছ থেকে ১২ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চুক্তিভিত্তিক মাঠ ব্যবহারের অনুমতি নিয়েছিল। সংঘর্ষের পর ফুটবল লিগ বন্ধ ঘোষণা করা হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/১২ অক্টোবর ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC