ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইনজুরিতে মার্চ পর্যন্ত মাঠের বাইরে হ্যারি কেন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪২, ১৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইনজুরিতে মার্চ পর্যন্ত মাঠের বাইরে হ্যারি কেন

ক্রীড়া ডেস্ক: ইংলিশ লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে সবশেষ ম্যাচে লড়াই করে হারে টটেনহ্যাম হটস্পার। তবে ওই হারের চেয়ে টটেনহ্যাম কোচের কাছে খারাপ সংবাদ হ্যারি কেনের ইনজুরি। অ্যাঙ্কেলের চোটের কারণে লম্বা সময় মাঠের বাইরে ছিটকে পড়েছেন দলটির সবচেয়ে সেরা এ তারকা।

চলতি মৌসুমে ১৪ গোল করে যৌথভাবে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতার তালিকার চূড়ায় রয়েছেন কেন। কোচ মাউরিসিও পচেত্তিনোর অধীনে টটেনহ্যামের ৩৬ শতাংশ গোলই এসেছে ইংলিশ এ তারকার কাছ থেকে। তাই ফর্মের চূড়ায় থাকা এ তারকার ইনজুরিতে মাথায় হাত পড়েছে দলটির কোচের।

ম্যানইউর বিপক্ষে  ম্যাচ শেষে পরীক্ষা করে দেখা যায়, কেনের বা পায়ের আঙুলের লিগামেন্টে চিড় ধরা পড়েছে। যার কারণে অন্তত দেড় মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে। সে হিসাবে মার্চের মাঝামাঝি সময় পর্যন্ত টটেনহ্যামের হয়ে খেলতে দেখা যাবে না বিশ্বকাপের গোল্ডেন বুটজয়ী এই ফুটবলারকে।

সদ্য পাওয়া এ ইনজুরির কারণে আগামী ২৪ জানুয়ারি কার্বো কাপ সেমিফাইনালের দ্বিতীয় লেগে চেলসির বিপক্ষে খেলতে পারবেন না কেন। এরপর আগামী ২৪ ফেব্রুয়ারি এ টুর্নামেন্টের ফাইনালের সময়ও মাঠের বাইরে থাকতে হবে তাকে। এছাড়া চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোতে ডর্টমুন্ডের বিপক্ষে দুটি লেগে খেলতে পারবেন না তিনি।




রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়