ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা : আসামিরা রিমান্ডে

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪১, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা : আসামিরা রিমান্ডে

লক্ষ্মীপুর সংবাদদাতা : স্ত্রীর স্বীকৃতি চাইতে গেলে লক্ষ্মীপুরের কমলনগরে কেরোসিন ঢেলে তরুণী শাহেনুর আক্তারকে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত চার আসামিকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. তারিক আজিজের আদালতে আসামিদের হাজির করা হয়।  পরে শুনানি শেষে বিচারক প্রত্যেক আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।  জজ কোর্টের পাবলিক প্রসিউকিটর মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

আসামীরা হচ্ছেন- তরুণীর স্বামী সালাউদ্দিনের দুই ভাই আবদুর রহমান, আলাউদ্দিন, চরফলকন ইউনিয়নের ইউপি সদস্য হাফিজ উদ্দিন ও গ্রাম পুলিশ আবু তাহের।

এর আগে সোমবার রাতে নিহত তরুণী শাহেনুর আক্তারের বাবা জাফর আলম বাদী হয়ে স্বামী সালাউদ্দিনসহ ১৩ জনকে আসামি করে কমলনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  ওই মামলায় গ্রেপ্তারকৃত চার আসামি ছাড়াও শাহেনুর আক্তারের স্বামী সালাউদ্দিনসহ অন্য অজ্ঞাত আট আসামি পলাতক রয়েছে।

কোর্ট পরিদর্শক (ওসি) মো. শহীদ উল্ল্যাহ জানান, তরুণী হত্যাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে।  বিজ্ঞ আদালত শুনানি শেষে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

 

 

রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৪ এপ্রিল ২০১৯/ফরহাদ হোসেন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়