ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দেশীয় কারওয়াশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাহসান

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ৪ এপ্রিল ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশীয় কারওয়াশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাহসান

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও অভিনেতা তাহসান রহমান খান এলেক্স কারওয়াশ ও ওয়াক্স এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। দেশীয় প্রতিষ্ঠান ট্রেডসওয়ার্থ হাউজহোল্ড লিমিটেড এ কারওয়াশ তৈরি ও বাজারজাত করেছে।

 

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এলেক্স কারওয়াশ ও ওয়াক্সের রি-ব্র্যান্ডিং উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সঙ্গে এ সংক্রান্ত চুক্তি সাক্ষর করেন তাহসান। আগামী এক বছর তিনি প্রতিষ্ঠানটির অ্যাম্বাসেডর হিসেবে থাকবেন।

 

সংবাদ সম্মেলনে তাহসান বলেন, ‘দেশীয় প্রতিষ্ঠান হিসেবে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হলাম। আমি মনে করি, দেশীয় প্রতিষ্ঠানগুলোকে দাঁড় করাতে পারলে বাংলাদেশের অর্থনীতির চাকায় গতি আসবে।’

 

ট্রেডসওয়ার্থ হাউজহোল্ড লিমিটেডের পরিচালক সৈয়দ মুবদি মনোয়ার জানান, এলেক্স কারওয়াশ ও ওয়াক্স বাংলাদেশে তৈরি ট্রেডসওয়ার্থ হাউজহোল্ড লিমিটেডের একমাত্র শ্যাম্পু, যা শুধু গাড়ির যত্নের জন্য তৈরি। এটি সম্পূর্ণ সিলিকেট ফ্রি এবং পিএইচ ব্যালেন্সড। ফলে গাড়ির রং মলিন বা কোনো ধরনের ক্ষতি হয় না। এ ছাড়া এর এক্সট্রা ওয়াক্স গাড়িকে চকচকে করে।

 

ট্রেডসওয়ার্থ হাউজহোল্ড লিমিটেডের এই পণ্যটি বাজারে অত্যন্ত জনপ্রিয় এবং গত চার বছর ধরে সফলতার সঙ্গে ব্যবসা করে আসছে বলেও জানান তিনি।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন ট্রেডসওয়ার্থ হাউজহোল্ড লিমিটেডের ডিভিশনাল ম্যানেজার শাহাদত হোসেন, সেলস ম্যানেজার আশরাফুল আলম প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ এপ্রিল ২০১৬/আরিফ সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়