ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্তানের দেখাশোনার দায়িত্ব জোলির

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্তানের দেখাশোনার দায়িত্ব জোলির

সন্তানদের সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক : ‘ব্র্যাঞ্জেলিনা’ দম্পতির ছয় সন্তান- ম্যাডক্স (১৫), প্যাক্স (১২), জাহারা (১১), শিলোহ (১০), নক্স (৮), ভিভিয়েন (৮)। এর মধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছিলেন এ জুটি।  বর্তমানে সন্তানদের দেখভালের দায়িত্ব জোলির উপরই থাকছে, প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ই! অনলাইন।

 

জোলি সবসময় সন্তানদের ভালো চান এবং তাদের নিরাপত্তার বিষয়ে ভাবেন তাই তাকেই এ দায়িত্ব দেয়া হয়েছে। সংবাদমাধ্যমটি জানিয়েছে, সন্তানদের কথা চিন্তা করে অন্য বিষয়গুলো নিয়ে তারা সিদ্ধান্ত নেননি।

 

জোলির একজন মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘এক সপ্তাহ আগে চাইল্ডকেয়ার বিশেষজ্ঞরা একটি আইনি চুক্তিপত্রে উভয়পক্ষের সাক্ষর নিয়েছিলেন তা থেকে আমরা বিষয়টি নিশ্চিত হতে পারি। চুক্তিপত্র অনুসারে সন্তানের দেখভালের দায়িত্ব তাদের মায়ের কাছে থাকছে। সন্তানরা তাদের বাবার সঙ্গে দেখা করতে পারবেন। সন্তানদের আগ্রহ বিবেচনা করে এটি নির্ধারণ করেন চাইল্ডকেয়ার বিশেষজ্ঞরা।’

 

তিনি আরো বলেন, ‘আমি বিস্তারিত কিছু বলার মতো অবস্তানে নেই। আমরা বিশ্বাস করি, সব পক্ষই পরিবারটিকে ঠিক করার ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ এবং এই দুর্দিনে তাদের অনুভূতি বিবেচনায় রাখতে সবাইকে অনুরোধ করা হয়েছে।’ 

 

এর আগে গত শুক্রবার সন্তানদের দেখভালের দায়িত্ব দুজনের কাছেই থাকবে এমনটা চেয়ে আবেদন করেছিলেন ব্র্যাড পিট। কিন্তু গত সেপ্টেম্বরের মাঝামাঝিতে বিচ্ছেদের আবেদনের সময় জোলি সন্তানের দেখাশোনার দায়িত্ব চেয়ে আবেদন করেছিলেন। এরপর গত অক্টোবরে সন্তানদের দেখাশোনার ব্যাপারে একটি সাময়িক চুক্তিপত্র স্বাক্ষর করেছিলেন এ জুটি।

 

গত ১৪ সেপ্টেম্বর ব্র্যাড পিট মাতাল অবস্থায় তাদের ছেলে ম্যাডক্সকে (১৫) গালিগালাজ করেন এবং গায়ে হাতও তোলেন। এর পরই ব্র্যাডের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতে আবেদন করেন জোলি। অজ্ঞাত একজন বিষয়টি নিয়ে অভিযোগ করলেও এফবিআই বিষয়টি তদন্ত করছেন কারণ ঘটনাটি ঘটেছে বিমানে। এরপর ব্র্যাড পিটের বিরুদ্ধে তদন্ত শুরু হয়।

 

লস অ্যাঞ্জেলেস কাউন্টি ডিপার্টমেন্ট অব চিলড্রেন অ্যান্ড ফ্যামিলি সার্ভিস দাবি করেছেন ব্র্যাড পিট সন্তানদের গালিগালাজ ও মারধর করত। যদিও সংবাদটি প্রকাশের পর ব্র্যাডের ঘনিষ্ঠ একজন ই! নিউজকে জানিয়েছে, ব্র্যাড সন্তানদের মারধর করেননি। এমনকি বিষয়টি শুনে তিনি খুব মর্মাহত হয়েছেন। 

 

অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের পর ব্র্যাড দুইবার সন্তানদের সঙ্গে দেখা করেছেন। এর মধ্যে অবশ্য ম্যাডক্স একবার দেখা করেছেন।

 

২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ সিনেমার শুটিং সেটে বন্ধুত্ব হয় ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। তখন জেনিফার অ্যানিস্টনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন পিট। ২০০৫ সালে পিট-অ্যানিস্টনের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে পিট-জোলির মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দীর্ঘ দশ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে আগস্টে বিয়ে করেছিলেন পিট-জোলি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়