ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

লিটন হত্যাকারীদের আড়াল করা যাবে না : কাদের

মোমেনুর রশিদ সাগর : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০১-২৮ ৭:৩৪:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০১-২৮ ৭:৩৪:৩৮ পিএম

গাইবান্ধা প্রতিনিধি : বিভ্রান্তি ছাড়িয়ে এমপি লিটন হত্যাকারীদের আড়াল করা যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বিকেল পাঁচটায় সুন্দরগঞ্জ ডি-ডব্লিউ কলেজ মাঠে নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, যারা বিভ্রান্তি ছড়িয়ে লিটন হত্যাকারীদের আড়াল করতে চায় তাদের এই ঘৃণ্য উদ্দেশ্য সফল হবে না। হত্যাকারী যেই হোক, যত প্রভাবশালীই হোক তাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে সরকার সংকল্পবদ্ধ।

মন্ত্রী আরো বলেন, লিটনের রক্তের দাগ এখনো শুকায়নি। তার লাশ নিয়ে কেউ রাজনীতি করবেন না। এর পরিণাম ভালো হবে না।

জনতার উদ্দেশে লিটন হত্যার বিচার চান কিনা এ প্রশ্ন রেখে তিনি বলেন, শেখ হাসিনা জীবিত থাকতে এই হত্যকাণ্ডের বিচার অবশ্যই হবে।

সুন্দরগঞ্জ আসনের উপনির্বাচনে মনোনয়ন নিয়ে দলীয় নেতা-কর্মীদের কাড়াকাড়ি না করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনা তাকেই মনোনয়ন দেবেন সুন্দরগঞ্জের মানুষ যাকে চায় এবং তিনিই হবেন মনজুরুল ইসলাম লিটনের যোগ্য উত্তরসূরী।

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার সভাপতিত্বে  নাগরিক শোকসভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, হুইপ মাহাবুব আরা বেগম গিনি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি টিপু মুন্সী এমপি, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, প্রাক্তন সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ।



রাইজিংবিডি/গাইবান্ধা/২৮ জানুয়ারি ২০১৭/মোমেনুর রশিদ সাগর/রিশিত

Walton Laptop
 
     
Walton AC