Breaking News
শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, কাল পবিত্র ঈদুল ফিতর
X
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭
Risingbd
সর্বশেষ:

রিয়ার ‘মনবাস’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-২০ ৫:৪৩:১১ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-২০ ৯:১৩:০৯ পিএম
সানজানা রিয়া

রাহাত সাইফুল : ছোট পর্দায় নতুন মুখের আগমন ঘটছে। এর মধ্যে কেউ কেউ অতিথি হয়ে এসে কিছুদিন পর ফিরে যান। আবার কেউ কেউ অভিনয় দক্ষতার পরিচয় দিয়ে স্থায়ীভাবে কাজ করে যান শোবিজ অঙ্গনে। এ তালিকায় এবার যুক্ত হলেন নবাগত সানজানা রিয়া।

মিডিয়াতে কাজ করবেন এমন ইচ্ছে ছোটবেলা থেকে না থাকলেও হঠাৎ করেই অনলাইন বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রিয়া।  এরপর প্রযোজক নজরুল রাজ তাকে প্রথমে অনলাইন বিজ্ঞাপনে দেখে মুগ্ধ হয়ে টেলিভিশনে কাজের সুযোগ দেন বলে জানান সানজানা রিয়া। সম্প্রতি ‘মনবাস’ শিরোনামের টেলিফিল্মে কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক।



এ প্রসঙ্গে সানজানা রিয়া রাইজিংবিডিকে বলেন, ‘চলতি মাসে বাংলালিংকের একটি অনলাইন বিজ্ঞাপনের কাজ করেছি। এ কাজটি দেখে প্রযোজক নজরুল রাজ ভাই পরিচালক সাখাওয়াত মানিক ভাইয়ের সঙ্গে আলাপ করিয়ে দেন। তিনিও আমার কাজ দেখে পছন্দ করেন। এরপর তাদের নাটকের বাজেট ও গল্প শুনে এমন সুযোগ হাত ছাড়া করিনি। এভাবেই টেলিফিল্মটির সঙ্গে যুক্তি হই।’

‘মনবাস’ টেলিফিল্মের গল্প প্রসঙ্গে সানজানা রিয়া রাইজিংবিডিকে বলেন, ‘‘মনবাস’ টেলিফিল্মে আমার চরিত্রের নাম মিথি। এতে আমাকে খুব শান্ত একটি চরিত্রে দেখা যাবে। আমি এক ছেলের সঙ্গে মেসেজ আদান-প্রদানের মাধ্যমে প্রেম করি। তাও তিন বছর। কখনো আমাদের দেখা হয় না। এভাবেই চলতে থাকে প্রেম। তিন বছর পর দেখা হয়। এরপর ঘটে বিভিন্ন ঘটনা। এভাবেই টেলিফিল্মটির গল্প এগিয়ে গেছে।’’



শফিকুর রহমান শান্তর চিত্রনাট্যে এ টেলিফিল্মে সানজানা রিয়ার বিপরীতে অভিনয় করেছেন অর্পূব। এ ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী হামিদ, জন প্রমুখ।

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ টেলিফিল্মটি সম্প্রতি উত্তরাসহ বেশ কয়েকটি লোকেশনে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামী মাসে এটিএন বাংলায় টেলিফিল্মটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop