ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এগিয়েই থাকলেন সালমান

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৬, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এগিয়েই থাকলেন সালমান

সালমান খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান। তার সিনেমা মানেই বক্স অফিসে কোটি কোটি রুপি আয়। তাই আয়ের দিকে থেকে তিনিও থাকেন এগিয়ে। আগাম ট্যাক্স প্রদানের তালিকায় এবারো এগিয়ে সালমান খান। 

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৬-১৭ অর্থ বছরে ৪৪.৫ কোটি রুপি আগাম ট্যাক্স প্রদান করেছেন সালমান খান। তার ট্যাক্সের পরিমাণ গত বছরের চেয়ে ৩৯ শতাংশ বৃদ্ধি পেয়েছে। গত বছর তিনি ৩২.২ কোটি রুপি আগাম ট্যাক্স প্রদান করেছিলেন। 

তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন অক্ষয় কুমার। ২০১৬ সালে লাগাতার ব্যবসাসফল সিনেমা উপহার দিলেও আয়ের দিক থেকে কিছুটা পিছিয়েছেন তিনি। এ বছর ২৯.৫ কোটি রুপি আগাম ট্যাক্স দিয়েছেন, যেখানে গত অর্থ বছরে তিনি ৩০ কোটি রুপি আগাম ট্যাক্স প্রদান করেছিলেন।

তালিকায় এরপরই রয়েছেন হৃতিক রোশান। এ অভিনেতা গত বছর অগ্রিম ট্র্যাক্স দিয়েছিলেন ১৪ কোটি রুপি। আর এবার তিনি আগাম ২৫.৫ কোটি ট্যাক্স প্রদান করেছেন। বলাই যায়, আয়ের দিক থেকে ভালোই এগিয়েছেন তিনি।  

চলতি অর্থ বছরে কমেডিয়ান কপিল শর্মা ২৩.৯ কোটি রুপি ট্যাক্স প্রদান করেছেন। যা গত বছরের চেয়ে ৭ কোটি রুপি বেশি। যা তাকে তালিকায় চতুর্থ অবস্থানে নিয়ে এসেছে। গত বছরের তুলনায় কপিল শর্মার আয় ২০৬ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

অগ্রিম ট্যাক্স প্রদানের ক্ষেত্রে সবাইকে অবাক করেছেন আমির খান। এ অভিনেতার দঙ্গল সিনেমাটি মুক্তির পর থেকেই কোটি কোটি রুপি আয় করে। শোনা গেছে, তিনি এ সিনেমা থেকেই ১৭৫ কোটি রুপি আয় করেছেন। কিন্তু এ অভিনেতা মাত্র ১৪.৮ কোটি রুপি আগাম ট্যাক্স প্রদান করেছেন। যা গত অর্থ বছর থেকে মাত্র ৯.৬ কোটি রুপি বেশি।

এ ছাড়া আগাম ট্যাক্স প্রদানের এ তালিকায় রয়েছেন-রণবীর কাপুর, করন জোহর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট। অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও শাহরুখ খানের মতো তারকাদের নাম নেই। কারণ পানামা পেপার্স ফাঁসের ঘটনায় তদন্তের আওতায় আছেন তারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়