ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মুক্তির আগেই ‘টিউবলাইট’র রেকর্ড

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৫, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তির আগেই ‘টিউবলাইট’র রেকর্ড

টিউবলাইট সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : চলতি বছর বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমার একটি সালমান খান অভিনীত সিনেমা টিউবলাইট। ইন্দো-চীন যুদ্ধের গল্পের ওপর নির্ভর করে নির্মিত সিনেমাটি মুক্তির আগেই রেকর্ড গড়েছে।

মধ্য ইন্ডিয়া ছাড়া পুরো ভারতে টিউবলাইট সিনেমাটির প্রদর্শন স্বত্ব ১৩২ কোটি রুপিতে কিনে নিয়েছে এনএইচ স্টুডিওজ। যা এখন পর্যন্ত সর্বোচ্চ। এর আগে রেকর্ডটি ছিল শাহরুখ খানের দিলওয়ালে সিনেমার দখলে। এর স্বত্ব বিক্রি হয়েছিল ১২৫ কোটি রুপিতে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

জানা গেছে, সিনেমাটির মধ্য ইন্ডিয়ার প্রদর্শন স্বত্ব রেখেছেন সালমানের বাবা সেলিম খান। তিনি এবং তার পুরোনো বন্ধু আদিত্য চৌকসি সিনেমাটি মুক্তি দিবেন। তাছাড়া প্রযোজকরা ভারতের বাইরের প্রদর্শন স্বত্বও বিক্রি করতে চাইছেন। এ বিষয়ে অনেকে দর হাঁকিয়েছেন। কিন্তু এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

সালমান খান ছাড়াও টিউবলাইট সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঝু ঝু ও সোহেল খান। এছাড়া একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটি পরিচালনা করছেন কবির খান। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

সালমান বর্তমানে ব্যস্ত টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েলটি নির্মাণ করছেন আলী আব্বাস জাফর। এতে সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। বর্তমানে অস্ট্রিয়াতে চলছে সিনেমাটির শুটিং।




রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়