ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেড় বছর পর রেসি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেড় বছর পর রেসি

মৃদুলা আহমেদ রেসি

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। দীর্ঘদিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন এ অভিনেত্রী। এরপর ২০১৫ সালে আবার সিনেমার কাজ শুরু করলেও মাতৃত্বজনিত কারণে দেড় বছর ধরে বিশ্রামে রয়েছেন তিনি। সর্বশেষ ‘শূন্য’ শিরোনামের সিনেমায় অভিনয় করেছেন তিনি। এরপর তাকে আর ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়নি।

দীর্ঘ দেড় বছর পর ‘পরিবর্তন’ শিরোনামের একটি ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য তিনি ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বলে রাইজিংবিডিকে জানান রেসি।

এ প্রসঙ্গে রেসি রাইজিংবিডিকে বলেন, “মাতৃত্বজনিত কারণে দেড় বছর অভিনয় থেকে বিরত ছিলাম। এই সময়টা পরিবার নিয়ে ব্যস্ত ছিলাম। এর ফাঁকে বেশ কিছু সিনেমার অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু শারীরিক ফিটনেস ও বাচ্চা ছোট থাকার কারণে তা ফিরিয়ে দিয়েছি। আমাগী ৭ এপ্রিল ‘পরিবর্তন’ ম্যাগাজিনে কাজ করব। এতে একটি নাচে আমি অংশ নিব।”

তিনি আরো বলেন, ‘নাচ করতে সবসময়ই ভালো লাগে। নাচ করে ইতিমধ্যেই বেশ কিছু পুরস্কারও পেয়েছি। তাই নাচ করার প্রস্তাব পেয়ে আর না করিনি। এছাড়া এরপর থেকে আবার অভিনয়ে নিয়মিত হবো। এপ্রিলের শেষ দিকে নতুন সিনেমার কাজ শুরু করব।’

বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ বিটিভিতে প্রচারিত হয়। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় এর পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

মৃদুলা আহমেদ রেসি ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘অন্তরে প্রেমের আগুন’ প্রভৃতি সিনেমার নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন।

রেসি অভিনীত ‘শূন্য’ শিরোনামের সিনেমাটি আগামীকাল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এ ছাড়া সাজেদুর রহমান সাজু পরিচালিত ‘অন্তরে প্রেমের আগুন’ শিরোনামের সিনেমার কাজ ইতিমধ্যে শেষ করেছেন। এতে রেসির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়ক রুবেল।




রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়