ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আফতাব নগরে তাদের ‘ধূসর কুয়াশা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১০, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আফতাব নগরে তাদের ‘ধূসর কুয়াশা’

নিপুণ ও পুষ্পিতা পপি

রাহাত সাইফুল : চলচ্চিত্র পরিচালক উত্তম আকাশের নির্মিতব্য সিনেমা ‘ধূসর কুয়াশা’। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে এ সিনেমাটিতে চিত্রনায়িকা নিপুণ ও পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করছেন নবাগত মুন্না। গত ১৬ মার্চ থেকে আফতাব নগরে সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর একটানা দৃশ্যায়ন করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে পরিচালক উত্তম আকাশ রাইজিংবিডিকে বলেন, ‘ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করছি। এতে নিপুণ ও পুষ্পিতা দুজন-দুজনার বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন। গত ১৬ মার্চ থেকে এর শুটিং শুরু করেছি। একটানা শুটিং করে এর দৃশ্যায়ন শেষ করব।’

এছাড়া এ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে একজন খল অভিনেতাকে দেখা যাবে। যার নাম এখনই প্রকাশ করতে চাচ্ছেন না এ নির্মাতা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে একজন খল অভিনেতাকে দেখা যাবে। আপাতত তার নাম প্রকাশ করছি না। এটি চমক হিসেবেই রাখছি।’

‘ধূসর কুয়াশা’  সিনেমায় মোট পাঁচটি গান থাকছে। এর মধ্যে একটি আইটেম গান রয়েছে।

এছাড়া নিপুণ ‘লাভ ২০১৬’ শিরোনামের সিনেমাটির কাজ করছেন। জি সরকার পরিচালিত এ সিনেমাটিতে নিপুণের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান।

পুষ্পিতা অভিনীত ‘বিধ্বস্ত’ সিনেমাটি শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত এ সিনেমায় পুষ্পিতার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক কাজী মারুফ। এদিকে মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ সিনেমায় পুষ্পিতার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান।


রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়