ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যৌনতা নিয়ে লজ্জা কাটেনি : রাধিকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২০, ২৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যৌনতা নিয়ে লজ্জা কাটেনি : রাধিকা

রাধিকা আপ্তে

বিনোদন ডেস্ক : সাহসী বক্তব্য অথবা সিনেমার খোলামেলা দৃশ্যের জন্য সব সময়ই আলোচনায় থাকেন অভিনেত্রী রাধিকা আপ্তে। এ অভিনেত্রী জানিয়েছেন, যৌনতা ও শরীর নিয়ে ভারতের মানুষের লজ্জা এখনো কাটেনি। মানুষের শরীর সম্পর্কিত কোনো বিষয় হলেই সেদেশে ঝামেলার মুখে পড়তে হয়।

এ সম্পর্কে রাধিকা আপ্তে বলেন, ‘আমি মনে করি, যৌনতা ও মানুষের শরীর বিষয়ে আমাদের দেশের (ভারত) মানুষের লজ্জা কাটেনি। শরীর অথবা যৌনতা নিয়ে কোনোকিছু মানেই এখানে সমস্যা।’

রাধিকার পরবর্তী সিনেমা প্যাডম্যান। শোনা গেছে, ভারতের তামিলনাড়ুর অরুনাচালম মুরুগানানথাম নামের এক ব্যক্তিকে নিয়ে তৈরি হয়েছে এ সিনেমার গল্প। যিনি ভারতের প্রত্যন্ত অঞ্চলে মেয়েদের স্বাস্থ্যসম্মত মেন্সট্রুয়েশন নিয়ে কাজ করছেন। এ সিনেমা সাধারণ মানুষের মধ্যে শরীর ও যৌনতা নিয়ে যে লজ্জা তা কিছুটা হলেও দূর করতে সক্ষম হবে বলে মনে করেন এ অভিনেত্রী।



পার্চড সিনেমার নগ্ন দৃশ্য ফাঁস কিংবা সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া তার ছবি কোনো কিছু নিয়েই মাথাব্যাথা নেই তার। তাকে ঘিরে নানা সমালোচনা সত্বেও সেদিকে যেন দৃষ্টি নেই রাধিকার। অসাধারণ অভিনয়ের মাধ্যমে বারবার সমালোচকদের মোক্ষম জবাবও দেন তিনি। আর সব বিষয়ে খোলামেলা কথা বলতেই পছন্দ করেন এ অভিনেত্রী।

২০০৫ সালে বাহ! লাইফ হো তো অ্যাইসি সিনেমায় একটি ছোট চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিলেন এ অভিনেত্রী। শোর ই দ্য সিটি, কাবালি, ফোবিয়া, বাদলাপুর, মাঝি-দ্য মাউন্টেনম্যান এবং স্বল্পদৈর্ঘ্য অহল্যা সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত রাধিকা আপ্তে।
 


রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়