ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মম-পাভেলের ‘একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ২৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মম-পাভেলের ‘একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প’

পাভেল ও জাকিয়া বারী মম

বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী জাকিয়া বারী মম। বড় পর্দার পাশাপাশি নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় ‘একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প’ শিরোনামের টেলিফিল্ম অভিনয় করছেন এ অভিনেত্রী।

রোমান্টিক, অ্যাকশন এবং সমাজের সম-সাময়িক বিষয় নিয়ে গড়ে উঠছে টেলিফিল্মের গল্প। টেলিফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন জে. এস. মিশু। গল্পের সাথে মিল রেখেই টেলিফিল্মের নামকরণ করা হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে-নন্দিনী মফস্বল শহরে বেড়ে উঠা একটা মেয়ে। পড়াশুনার জন্য পাড়ি জমায় অন্য একটি বড় শহরে। সেখানে আসার পর তার জীবনটা পাল্টে যায় একরাতের ভিতর। ঐ রাতের পর নন্দিনী নামের সঙ্গে যুক্ত হয় নিষিদ্ধ মানে নিষিদ্ধ নন্দিনী। নন্দিনী পেশা হিসেবে বেছে নেয় পতিতাবৃত্তিকে। ঘটনাক্রমে তার পরিচয় হয় এক অন্ধ লেখকের সঙ্গে। তখন নন্দিনী নতুন করে বাঁচার স্বপ্ন দেখে। শুরু করতে চায় নতুন জীবন।

টেলিফিল্মটির নন্দিনী চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম এবং নাভিদ চরিত্রে অভিনয় করেছেন পাভেল। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন-ফারহা মিঠু, লুৎফর রহমান জর্জ, শর্মিলী আহমেদ, মনির, পারিসা ও অরিন।

টেলিফিল্ম প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, “আমি সব সময় একটু ভিন্নধাচের গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করি। নির্মাতা জে. এস. মিশু’র কাছ থেকে ‘একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প’ টেলিফিল্মের গল্পটি আমি যখন শুনি, তখনই আমি উনাকে হ্যাঁ বলে দেই। কারণ এতো চমৎকার একটি গল্প, যেটাতে অভিনয়ের অনেক জায়গা আছে। তবে অনেকদিন পর একটি ভিন্নধাচের গল্পে আমি কাজ করলাম। অনেক ভালো একটি অভিজ্ঞতা ছিল। জে. এস. মিশু’র সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিল। তবে নির্মাতা হিসেবে জে. এস. মিশু অসাধারণ কাজ করেন। উনার কাজের দক্ষতা দেখে মনেই হয়নি উনি তরুণ নির্মাতা।”

নির্মাতা জে. এস. মিশু বলেন, ‘কাজটি অনেক যত্ন নিয়ে করেছি। নির্মাণের ক্ষেত্রে আমার প্রতিটা কাজের মতো এটা অনেক যত্ন করে নির্মাণ করেছি। তবে যখন আমি গল্পটা লিখি তখনই আমি নন্দিনী চরিত্রে জাকিয়া বারী মম আপুকে কাস্টিং করার সিদ্ধান্ত নিই। কারণ আমার গল্প অনুযায়ী আমি মম আপু ছাড়া কাউকে চিন্তাই করতে পারিনি। টেলিফিল্মটিতে মম আপু অসাধারণ অভিনয় করেছেন। জাকিয়া বারী মম আপুর সাথে কাজ করার আমার পূর্ব অভিজ্ঞতা ছিল না। এটাই উনার সাথে আমার প্রথম কাজ। কাজের ব্যাপারে উনি আমাকে অনেক সহযোগীতা করেছেন।’

ঢাকার বিভিন্ন মনোরম পরিবেশে এবং উত্তরার বিভিন্ন লোকেশনে দৃশ্যধারনের কাজ সম্পন্ন হয়েছে। টেলিফিল্মটি খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়