ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘আমি প্রেম করছি’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি প্রেম করছি’

কৃতি স্যানন

বিনোদন ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। এমন খবর বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় উড়ছে। বিশেষ করে, গত বছর সুশান্ত-কৃতি রাবতা সিনেমার শুটিং একসঙ্গে শুরু করলে এ খবর আরো জোড়ালো হয়। একই সময় সুশান্তের বিচ্ছেদ হয় তার দীর্ঘ  দিনের পুরোনো প্রেমিকা অঙ্কিতার সঙ্গে। এ জন্য তাদের প্রেমের গুঞ্জনে নতুন হাওয়া লাগে।

বলিপাড়ায় এমন গুঞ্জন উঠলে কৃতি স্যানন ও সুশান্ত জানিয়েছিল, তারা শুধু ভালো বন্ধু। কিন্তু গত কয়েক মাস ধরেই তাদেরকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে।  এও শোনা যায়, নতুন বছর তারা একসঙ্গে লন্ডনে উদযাপন করেছেন।  কিন্তু সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, সে একা।

এ প্রসঙ্গে কৃতি বলেন, ‘প্রেমের সম্পর্ক নিয়ে আমার কোনো পরিকল্পনা নেই। সত্যি বলছি, আমি একা।’ একই সময় তিনি আবার জানান, তিনি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির একজনের সঙ্গে প্রেম করছেন।

এ প্রসঙ্গে কৃতি বলেন, ‘আমি ফিল্ম ইন্ডাস্ট্রির একজনের সঙ্গে প্রেম করছি। কারণ আমার প্রেমিককে আমার পেশা বুঝতে হবে। এই বুঝতে পারাটা সহজ নয়, যদি না সে এই ইন্ডাস্ট্রির একটি অংশ না হয়।’

কৃতি বর্তমানে রাবতা বরেলি কি বরফি শিরোনামের দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। রাবতা সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন তিনি। বরেলি কি বরফি সিনেমায় আয়ুষমান খুরানার সঙ্গে দেখা যাবে কৃতিকে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়