ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রণবীরের মুখ দেখানো বারণ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ২৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীরের মুখ দেখানো বারণ

রণবীর কাপুর

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেতা। সিনেমায় সঞ্জয়ের ছয় রূপে হাজির হবেন তিনি। এরই মধ্যে সিনেমায় তার কয়েকটি লুক ইন্টারনেটে ফাঁসও হয়েছে। 

এদিকে সিনেমা মুক্তির আগে লুক ফাঁস হয়ে যাওয়ায় মর্মাহত সিনেমাটির পরিচালক রাজকুমার হিরানি। যতটা সম্ভব রণবীরকে তিনি জনসম্মুখে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। এমনকি সিনেমার ক্রুদেরকেও শুটিং সেটের কোনো তথ্য ও ছবি ফাঁস করতে নিষেধ করা হয়েছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘রণবীরকে জনসম্মুখে আসতে বারণ করা হয়েছে, মণীষা কৈরালাকেও। হিরানি চান দর্শক সিনেমা হলেই সব দেখবে এবং কোনো ছবি ও তথ্য যেন ফাঁস না হয় সে বিষয়ে পদক্ষেপ নিয়েছেন। যেহেতু সঞ্জয় দত্তের বায়োপিক, তাই এটি নিয়ে দর্শকের মধ্যে অনেক কৌতূহল রয়েছে। এজন্য তিনি তার সিনেমার অভিনয়শিল্পীদের প্রতিও অনেক কঠোর। বিশাল কুশাল সিনেমায় সঞ্জয় দত্তের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন, তাকেও পার্টি ও অন্যান্য অনুষ্ঠান থেকে বিরত থাকতে বলা হয়েছে। যাতে করে তার লুক কেমন তা কেউ দেখতে না পারেন।’

তাই সঞ্জয়ের মতো শারীরিক গঠন তৈরি করতে ১৩ কেজি ওজন বাড়িয়েছেন রণবীর। এ ছাড়া এ চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে ২৫০ ঘণ্টা সঞ্জয়ের বিভিন্ন ভিডিও দেখেছেন রণবীর। এই ভিডিওগুলোতে সঞ্জয় দত্তের সিনেমা, টিভি শো ও জনসম্মুখে তার উপস্থিতির ফুটেজ রয়েছে।

রণবীর কাপুর ছাড়াও এ সিনেমায় আনুশকা শর্মা, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালকে দেখা যাবে বলে জানা গেছে। আগামী ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৯ মার্চ ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়