ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

দুই বোনের লড়াই

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩৪, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই বোনের লড়াই

আরিফা পারভিন মৌসুমী ও সাদিকা পারভিন পপি

রাহাত সাইফুল : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা আরিফা পারভিন মৌসুমী ও সাদিকা পারভিন পপি। জনপ্রিয় এ দুই চিত্রনায়িকার জন্ম একই এলাকায় এবং একে অপরকে ধর্ম বোন হিসেবে পরিচয় দেন। কিন্তু এবার পরস্পরের মুখোমুখি হচ্ছেন মৌসুমী-পপি।

আগামী ৫ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মৌসুমী।

এদিকে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পপি। সে হিসেবে বলাই যায়, মৌসুমী-পপি পরস্পরের বিপরীতে লড়ছেন। পাশাপাশি নিজের জন্য ও নিজ প্যানেলের জন্য ভোটারদের কাছে ভোটও চাচ্ছেন তারা।

এ প্রসঙ্গে পপি রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পী সমিতিটাই হচ্ছে একটা পরিবার। এখানে সবাই আমরা পরিবারের মতো। নির্বাচনে আমরা আলাদা প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করতেই পারি। এতে করে আমাদের সম্পর্কের কোনো চিড় ধরবে না। আমরা আগেও যেমন ছিলাম এখনো তেমনই আছি এবং আগামীতেও তেমনই থাকব।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানি-অমিত হাসান, ড্যানি সিডাক-ইলিয়াস কোবরার তিনটি প্যানেল থেকে প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন।

তিনটি প্যানেল ও স্বতন্ত্র প্রার্থীসহ এবারে মোট ৫৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত ১৬ এপ্রিল তারা নির্বাচন কমিশনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৬২৩ জন। শিল্পী সমিতির এ নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মনতাজুর রহমান আকবর।




রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়