ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নির্মিত হবে ‘তুই আমার-২’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নির্মিত হবে ‘তুই আমার-২’

‘তুই আমার’ সিনেমার পোস্টার

বিনোদন প্রতিবেদক : গত সপ্তাহে সারা দেশে মুক্তি পেয়েছে ‘তুই আমার’ শিরোনামের সিনেমা। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। মুক্তির এক সপ্তাহ পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

হ্যাভেন মাল্টিমিডিয়ার কর্ণধার মিষ্টি জান্নাত রাইজিংবিডিকে বলেন, ‘‘তুই আমার’ সিনেমাটির ভালো সাড়া পাচ্ছি। এজন্য সিদ্ধান্ত নিয়েছি ‘তুই আমার’র সিক্যুয়েল ‘তুই আমার-২’ নির্মাণ করব। চলতি বছরের শেষের দিকে এর নির্মাণ কাজ শুরু করব।’’

সিক্যুয়েলে মিষ্টি-সাইমনের অভিনয় করার কথা রয়েছে। যদিও বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি।

‘তুই আমার’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন কলকাতার প্রলয় ভট্টাচার্য। সংগীত পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রিতম। নৃত্য পরিচালনা করেছেন কলকাতার শঙ্ক রায়া ও বাংলাদেশের মাসুম বাবুল।

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ২০১৪ সালের মাঝামাঝি সময় ‘লাভ স্টেশন’সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী।  ২০১৫ সালে  ‘চিনি বিবি’ শিরোনামের আরো একটি সিনেমার নাম ভূমিকায় তিনি অভিনয় করেন। এতে তার বিপরীতে অভিনয় করেন জয় চৌধুরী। এ সিনেমাটি একই বছরের ২৯ এপ্রিল সারাদেশে মুক্তি পায়। এরপর তিনি চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন।

‘তুই আমার রানী’, ‘আমার প্রেম তুমি’, ‘রংবাজ খিলারী’শিরোনামের কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়