ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কে পরীমনির আত্মার আত্মীয়?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কে পরীমনির আত্মার আত্মীয়?

পরীমনি

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামারকন্যা পরীমনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ শিরোনামের সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর অল্প সময়ে সর্বাধিক সংখ্যক সিনেমায় অভিনয় করেন। এ পর্যন্ত তার অভিনীত ১১টি সিনেমা মুক্তি পেয়েছে।

আগামী ২৮ এপ্রিল ‘আপন মানুষ’ শিরোনামের সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। কিন্তু সিনেমাটিতে কে তার আপন মানুষ, কে তার আত্মার আত্মীয়? এমন প্রশ্ন দর্শক মনে খুব স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে।

তবে এ নিয়ে চিত্রনায়িকা পরীমনি রহস্যময় উত্তর দিয়েছেন। এ প্রসঙ্গে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘হলে গিয়ে দেখতে হবে কে আমার আপন মানুষ, কে আমার আত্মার আত্মীয়। তবে প্রকৃত অর্থে আমার আপন মানুষ সিনেমার দর্শক।’

‘আপন মানুষ’ সিনেমায় ‘আত্মার আত্মীয়’ শিরোনামের একটি গান রয়েছে। এ গানটিতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কনক চাঁপা ও কোনাল। কবির বকুলের কথায় গানটির সুর করেছেন ইমন সাহা।

এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ ছাড়াও অভিনয় করেছেন- সুচরিতা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ। ইমন খান ফিল্মস পরিবেশিত, আলমগীর হোসেন প্রযোজিত এ সিনেমাটি গত ২১ এপ্রিল শুক্রবার একটি হলে মুক্তি দেয়া হয়েছে।

এদিকে পরীমনি অভিনীত ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’, ‘নদীর বুকে চাঁদ’সহ প্রায় একডজন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরী।

এদিকে পশ্চিমবঙ্গের এল হাসান পরিচালিত ‘ভালোবাসা গুনাহ হ্যায়’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করবেন পরীমনি ও নবাগত রোশান। এ সিনেমার একটি আইটেম গানে নাচবেন বলিউড তারকা সানি লিওন। রোশানের মায়ের চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়