ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৯, ২৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) এ বিষয়ে মুম্বাইয়ের থানের একটি থানায় এফআইআর রেজিস্ট্রি করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় পেনাল কোড ৪০৬ ও ৪২০ ধারায় অভিযোগ দায়ের হয়েছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

‘বেস্ট ডিল টিভি’ নামের একটি শপিং চ্যানেল চালু করেছিলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। প্রতিষ্ঠানটির ৬৪ শতাংশ মালিকানা ছিল তাদের। এ প্রতিষ্ঠানের মাধ্যমেই তারা প্রতারণা করেছেন বলে অভিযোগ।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগটি দায়ের করেছেন রবি ভালোতিয়া নামের একজন টেক্সটাইল এক্সপোর্ট কোম্পানির মালিক। ভালোতিয়ার অভিযোগ শিল্পা ও রাজ কুন্দ্রা তার হয়ে ক্রেতাদের কাছ থেকে ২৪ লাখ রুপি নিয়েছেন কিন্তু তা তাকে ফেরত দেননি।

অভিযোগে বলা হয়েছে, ২০১৫ সালের মে মাসে প্রতিষ্ঠানটির সাবেক চিফ এক্সিকিউটিভ গৌরব গর্গ বেস্ট ডিল টিভির সঙ্গে ভালোতিয়াকে চুক্তি করতে বলেন কারণ সেখানে শিল্পা ও রাজ কুন্দ্রার মতো তারকারা যুক্ত রয়েছেন। এরপর প্রতিষ্ঠানটির পরিচালকদের সঙ্গে দেখা করে বেস্ট ডিল টিভির মাধ্যমে তিনি ব্যবসা শুরু করেন। প্রাথমিকভাবে পণ্য বিক্রির জন্য ঠিকঠাক অর্থ পাচ্ছিলেন। কিন্তু ২০১৬ সালের জুলাই থেকে সেপ্টেম্বর এসে তার প্রাপ্য অর্থ দেয়নি প্রতিষ্ঠানটি। রবি ভালোতিয়া দাবি করেছেন এই অর্থের পরিমাণ ২৪ লাখ ১২ হাজার রুপি।  

বিষয়টি তাকে বেশ মর্মাহত করেছে বলে জানান তিনি। ভালোতিয়া সংবাদমাধ্যমে জানান, বারাবার তাগাদা দিয়ে অর্থ না পেয়ে তিনি পুলিশের কাছে গিয়েছেন।

শিল্পা-রাজ ছাড়াও ‘বেস্ট ডিল টিভি’র আরো তিনজন পরিচালকের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ এপ্রিল ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়