ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আজ শাকিব ইস্যুর সিদ্ধান্ত

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ শাকিব ইস্যুর সিদ্ধান্ত

শাকিব খান

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তিনি এখন দেশের সিনেমার পাশাপাশি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমাতেও কাজ করছেন। সম্প্রতি সবচেয়ে আলোচিত ঘটনা শাকিব-অপুর বিয়ে। এ বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে এ দেশের পরিচালক, প্রযোজক ও শিল্পীদের বেকার বলেন শাকিব খান। এর আগে বিভিন্ন গণমাধ্যমে তিনি বলে আসছিলেন, বাংলাদেশে কোনো ভালো টেকনিশিয়ান নেই।

এমন মন্তব্য করায় পরিচালকদের হেয় করা হয়েছে উল্লেখ করে কয়েকদিন আগে পরিচালক সমিতি থেকে একটি উকিল নোটিশ পাঠান শাকিব খানের কাছে। শুধু কি তাই! এ বিষয়টির সঠিক সুরাহা না হওয়া পর্যন্ত সকল পরিচালককে শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ না করার আহ্বান জানান। এ নিয়ে কয়েকদিন ধরেই নির্মাতারা নানাভাবে তাদের মনোভাব ব্যক্ত করছেন।

আজ শনিবার (২৯ এপ্রিল) বিএফডিসির পরিচালক সমিতিতে বিকাল ৪টায় শাকিব ইস্যু নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে পরিচালক, প্রযোজক, শিল্পী সমিতিসহ অন্যান্য সমিতি। রাইজিংবিডিকে এমনটাই জানান পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

এ প্রসঙ্গে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘শাকিব খানের বিষয় নিয়ে এফডিসির সকল সংগঠনগুলো একত্রে আজ সংবাদ সম্মেলন ডেকেছে। এখানে শাকিব খানের বিষয়টি নিয়ে কি করা হবে তা জানানো হবে। মোট কথায় আজ শাকিব ইস্যুর সিদ্ধান্ত নিব।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়