ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বিএফডিসিতে মৌসুমী-সানিকে অশ্রুসিক্ত বিদায়

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৮, ১০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএফডিসিতে মৌসুমী-সানিকে অশ্রুসিক্ত বিদায়

বিনোদন প্রতিবেদক : গতকাল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সংশোধিত ফলাফল বুঝে নেন চিত্রনায়ক ওমর সানি ও চিত্রনায়িকা মৌসুমী। এরপর বিএফডিসি থেকে বের হওয়ার পথে সহশিল্পীরা  ওমর সানি ও মৌসুমীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন।

ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে নির্বাচিত জাকির হোসেন, কমল পাটকের ও জেসমিনসহ বেশ কয়েকজন শিল্পী উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত শিল্পীরা কান্নায় ভেঙে পড়লে মৌসুমী-সানি দম্পতি তাদেরকে বুকে টেনে নিয়ে সান্ত্বনা দেন এবং মন দিয়ে কাজ করে যেতে বলেন।

এর আগে শিল্পী সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংশোধিত ফল প্রকাশ করেন নির্বাচন বোর্ডের আপিল বিভাগ। এ সময় আপিল বোর্ডের চেয়ারম্যান নাসিরউদ্দিন দিলু, সদস্য খোরশেদ আলম খসরু ও শামসুল হক উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর ও তার দুই সহকারী। তারা ভোট গণনায় অসঙ্গতির অভিযোগ তোলা ওমর সানিকে ফলাফল বুঝিয়ে দেন। তার সঙ্গে তার স্ত্রী ও নবনির্বাচিত কার্যকরী সদস্য মৌসুমীও ছিলেন।

এর আগে গত রোববার নির্বাচনের ফলাফলে অসঙ্গতির অভিযোগ তুলে পুনরায় ভোট গণনার দাবি জানিয়ে আপিল বোর্ডের কাছে লিখিত আবেদন করেন ওমর সানি।

তার আবেদনে সাড়া দিয়ে গতকাল সোমবার দুপুর থেকে পুনরায় ভোট গণনা করা হয়। নতুন ফলাফলে সভাপতি পদে ওমর সানির ৯ ভোট বাড়লেও জয়ী ঘোষণা করা হয়েছে মিশা সওদাগরকেই। কেননা মিশা ও সানির  জয়-পরাজয়ে ভোটের ব্যবধান অনেক।



রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়