ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টয়ার রূপ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ১০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টয়ার রূপ

মুমতাহিনা টয়া

বিনোদন ডেস্ক : মুমতাহিনা টয়া। বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় মুখ। নাটক ‍ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। কাজ করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। সম্প্রতি ‘রূপ’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান পরিচালক ভিকি জাহেদ।

‘রূপ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন ভিকি জাহেদ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টয়া।

চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে ভিকি জাহেদ রাইজিংবিডিকে বলেন, ‘মুখের একপাশ ঝলসানো এক মেয়ের গল্প নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্রের কাহিনি। সাধারণত আমরা মানুষের দুই রকম সৌন্দর্য অবলোকন করে থাকি। এক. বাহ্যিক সৌন্দর্য অন্যটি হলো- মনের সৌন্দর্য। এই দুই সৌন্দর্যের দ্বন্দ্ব আদিকাল থেকেই চলে আসছে। এর মধ্যে কোনটি বেশি গুরত্বপূর্ণ তা নিয়ে এগিয়েছে গল্প।’



এই ঝলসানো নারী চরিত্রটি রূপায়ন করেছেন টয়া। তার বিপরীতে অভিনয় করছেন নবাগত সাগর আহমেদ। এটি টয়ার দ্বিতীয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

গত ৭-৮ মে পুবাইল ও পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে এটি। আগামী ১৪ মে ‘রূপ’র একটি গানের মিউজিক ভিডিও অনলাইনে মুক্তি পাবে।  চলতি মাসের শেষ দিকে ‘রূপ’ অনলাইনে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন বলেও জানান নির্মাতা।

এসবি ফুডের ব্যানারে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন খলিলুর রহমান, সহ-প্রযোজক হিসেবে রয়েছে টাইগার মিডিয়া।

‘রূপ’ ভিকি জাহেদের অষ্টম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। তার নির্মিত আরো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হলো- ‘মোমেন্টস’, ‘অবিশ্বাস’, ‘মায়া’, ‘দেয়াল’, ‘অক্ষর’, ‘দূরবীন’ ও ‘বীর’।



রাইজিংবিডি/ঢাকা/১০ মে ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়