ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফের একসঙ্গে প্রভাস-আনুশকা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ৮:১৫:১০ এএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ১১:০১:৩৮ এএম
প্রভাস ও আনুশকা শেঠি

বিনোদন ডেস্ক : বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমায় বাহুবলি ও দেবসেনার রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এ দুই চরিত্রে অভিনয় করেছেন প্রভাস ও আনুশকা শেঠি। ফের জুটিবদ্ধ হতে চলেছেন তারা। প্রভাসের পরবর্তী সিনেমা সাহো। এ সিনেমাতেই প্রভাসের বিপরীতে আনুশকাকে দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, প্রভাসের সাহো সিনেমায় অভিনয়ের জন্য আনুশকা শেঠির সঙ্গে কথা বলেছেন নির্মাতারা। প্রাথমিকভাবে তারা বলিউডের কাউকে নায়িকা চরিত্রে নেয়ার চিন্তা করেছিলেন। এ জন্য ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর ও দিশা পাটানির নামও শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত তাদের কাউকেই নেয়া হচ্ছে না। আনুশকা-প্রভাস জুটিকেই ফের পর্দায় হাজির করতে চাইছেন নির্মাতারা।

বাহুবলি ছাড়াও এর আগে মির্চি (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন প্রভাস-আনুশকা। বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। তবে তারা প্রথম জুটিবদ্ধ হন ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত বিল্লা সিনেমায়। তেলেগু ভাষায় তামিল সিনেমার রিমেক এ সিনেমাটিও ব্যবসাসফল হয়। আর বাহুবলি সিনেমাটি মুক্তির পর ভারতের ইতিহাসে অতীতের সকল রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ছে।

তবে প্রভাস-আনুশকা জুটিবদ্ধ হওয়ার বিষয়টি এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। বর্তমানে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছেন প্রভাস। ছুটি শেষে ফিরে সাহো সিনেমার শুটিং শুরু করবেন তিনি। তখনই নায়িকা কে হবেন সে বিষয়ে আনু্ষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতারা।

সাহো সিনেমাটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। এটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন-শংকর, এহসান ও লয়। ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৮/মারুফ

Walton Laptop
 
   
Walton AC