ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ছিনতাইয়ের অভিযোগে কঙ্গনাকে আইনি নোটিশ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৫-১৯ ২:০৪:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৫-১৯ ২:৪২:১৮ পিএম
কঙ্গনা রাণৌত

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে আইনি নোটিশ পাঠিয়েছেন নির্মাতা কেতন মেহতা। রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিয়র কুইন শিরোনামে তার স্বপ্নের প্রজেক্টটি ‘ছিনতাই’ করার অভিযোগে বৃহস্পতিবার এ আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি।

কেতন মেহতার মতে, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ চরিত্রে অভিনয়ের জন্য ২০১৫ সালের জুনে কঙ্গনাকে প্রস্তাব দিয়েছিলেন তিনি। ওই সময় সিনেমাটি করতে রাজি হয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু পরবর্তীতে মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি শিরোনামে অন্য এক পরিচালক ও প্রযোজকের সঙ্গে সিনেমার ঘোষণা দেন কঙ্গনা।

কঙ্গনাকে আইনি নোটিশ পাঠানোর বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কেতন মেহতা বলেন, ‘হ্যাঁ এটি সত্যি। আমরা কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছি। কারণ আমি মনে করি, এটি সিনেমা ছিনতাইয়ের একটি চেষ্টা। আমরা তার সঙ্গে চিত্রনাট্য ও কিছু রিসার্চ উপাদান শেয়ার করেছি এবং অনেক বিষয় নিয়ে আলোচনা করেছি। এরপর হঠাৎ আমরা শুনতে পাই তিনি অন্য প্রযোজকের সঙ্গে প্রজেক্টটি নিয়ে কাজ করছেন। আমি এটিকে সম্পূর্ণ অনৈতিক মনে করি।’

মির্চ মাসালা, মায়া মেমসাহেব, মঙ্গল পাণ্ডে-দ্য রাইজিং এবং মাঝি-দ্য মাউন্টেন ম্যান –এর মতো জনপ্রিয় সিনেমার নির্মাতা কেতন মেহতা। কঙ্গনার বিরুদ্ধে আইনি বিষয়টি এখন থেকে তার আইনজীবী দেখবেন বলে জানান তিনি। ‘আইনজীবী বিষয়টি নিয়ে কাজ করবেন। আমরা এই প্রজেক্টের পেছনে দশ বছর শ্রম দিয়েছি। এটি শুধু ভারতের জন্য নয় বিশ্বের জন্যও একটি অসাধারণ প্রজেক্ট।’ বলেন তিনি।

আইনি নোটিশ নিয়ে কঙ্গনা কোনো জবাব দিয়েছেন কিনা এ বিষয়ে এ নির্মাতা বলেন, ‘তিনি এখনো এ বিষয়ে কোনো জবাব দেননি।’



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/মারুফ/শান্ত/তারা

Walton
 
   
Marcel