ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৬ জুন ২০১৭
Risingbd
ঈদ মোবারক
সর্বশেষ:

ঈদে রসিয়া রিচি

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৬-১৯ ৮:৪২:১৪ এএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৯ ১২:০১:২৯ পিএম
রিচি সোলায়মান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিচি সোলায়মান। স্বামী রাশেকুর রহমান মালিক ও পুত্র রায়ানকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করেন তিনি। তাই এখন আর নিয়মিত টেলিভিশনের পর্দায় দেখা যায় না এই অভিনেত্রীকে।

মাঝে মধ্যে বাংলাদেশে আসলেও পরিবার নিয়েই বেশি ব্যস্ত থাকতে হয়। তবে ব্যস্ততার মধ্যেও কাজের প্রতি ভালোবাসা থেকেই নাটক টেলিফিল্মে অভিনয় করেন রিচি। দেশে না থাকলেও ঈদুল ফিতরে টেলিভিশন পর্দায় দেখা যাবে রিচিকে। ‘রসিয়া’ টেলিফিল্মের মাধ্যমে পর্দায় হাজির হবেন তিনি। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন টেলিফিল্মটির নির্মাতা চয়নিকা চৌধুরী।

এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী রাইজিংবিডিকে বলেন, ‘রসিয়ার কাজটি পুরোনো। অর্থাৎ গত বছর মে মাসের শেষের দিকে সিলেটে শুটিং করেছিলাম। রিচি গত বছর ৩ জুন যুক্তরাষ্ট্র চলে যায়। ঠিক তার কয়েকদিন আগে আমরা শুটিং শেষ করি। এবার ঈদে টেলিফিল্মটি প্রচারিত হবে।’

‘রসিয়া টেলিফিল্মের স্ক্রিপ্টটি দুর্দান্ত। গুণী অভিনেতা আবুল হায়াত আঙ্কেল নিজে বানাবেন বলে লিখেছিলেন। আমি যখন চাইলাম, তখন তিনি বললেন, এটা তোর জন্য অনেক কঠিন হয়ে যাবে। কাজটি হাতে নেয়ার পর বুঝতে পারলাম সত্যি এটি কঠিন কাজ। এরকম কাজ এর আগে কখনো করিনি।’ বলেন, চয়নিকা চৌধুরী।



এ টেলিফিল্মের কাজ নিয়ে খুব উচ্ছ্বসিত ছিল রিচি। স্ক্রিপ্টটা হাতে পাওয়ার পর আবুল হায়াতের সঙ্গে দেখা করে অনেক বিষয় বুঝে নেয় সে। সব মিলিয়ে চমৎকার অভিনয় করেছে রিচি। আর রিচির অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন নেই বলেও জানান এই নির্মাতা।

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে- প্রথম স্ত্রীকে খুন করে সানজু রসিয়ার ঘরে যায়। আপবাদ মাথায় নিয়ে রসিয়া সানজুকে বাঁচায়। সানজু ভালোবাসে রসিয়াকে। কিন্তু রসিয়াকে বিয়ের পর সে সম্পর্ক গড়ে তৃষ্ণার সঙ্গে। তখন রসিয়া গর্ভবতী। এরপর রসিয়াকে ফেলে সানজু বিয়ে করে তৃষ্ণাকে। একসময় রসিয়ার পেটের বাচ্চা নষ্ট হয়ে যায়। এমন নানারকম চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে এগিয়ে গেছে টেলিফিল্মটির কাহিনি।

এতে রসিয়া চরিত্রটি রূপায়ন করেছেন রিচি সোলায়মান। সানজু চরিত্রে দেখা যাবে আনিসুর রহমান মিলনকে। ঈদুল ফিতরের তৃতীয় দিন বিকাল ৫টায় চ্যানেল নাইনে টেলিফিল্মটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। 



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৭/শান্ত/ফিরোজ

Walton Laptop