ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঈদের দিন ছেলের ডাকে ঘুম ভাঙে শাহরুখের

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ২৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের দিন ছেলের ডাকে ঘুম ভাঙে শাহরুখের

শাহরুখ ও আব্রাম

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম শাহরুখ ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয়। বছরের পর বছর ধরে চলে আসা ঐতিহ্য অনুসারে যেখানে ঈদে শাহরুখ তার বাড়ির সামনে জমায়েত ভক্তদের শুভেচ্ছা জানান, সেখানে এই ঐতিহ্য রক্ষার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ছোট্ট আব্রাম। বিগত দুই বছর ধরে ভক্তদের শুভেচ্ছা জানাতে শাহরুখের সঙ্গে ব্যালকনিতে দেখা যাচ্ছে তাকেও।

এ প্রসঙ্গে শাহরুখ সাংবাদিককের জানান, ‘আসলে এই ধরনের দিনগুলো যেমন ঈদ, দিওয়ালি বা আমার জন্মদিনে... আমি নিজেকে জাহির করার কিছু দেখি না। আমি আমার বাড়ির ৬ষ্ঠ তলায় থাকি এবং এই দিনগুলোতে অনেক শব্দে জেগে উঠতে হয়। আমি জানি না কেন মানুষ এতটা উত্তেজিত হয় এবং চিৎকার করতে থাকে। হয়তো তারা মনে করে, আমি আসছি বা হয়তো... যাই হোক, আমি জানি না। বাড়ির বাইরে জমায়েত ভক্তদের তুমুল আওয়াজে আমাকে জেগে উঠতে হয়। সাধারণত এসব দিনে আমার ছোট ছেলে আব্রাম আমাকে ডাকাডাকি করতে থাকে কারণ সে খুব উত্তেজিত থাকে। এবার ঈদে আমি গোসলের সময় সে রীতিমতো চিৎকার করে আমাকে ডেকে বলেছে, ‘প্লিজ আসো, মানুষজন তোমার জন্য অপেক্ষা করছে।’

শাহরুখ বলেন, ‘আমরা সাধারণত একই ধরনের পোশাক পরি ঈদে। আব্রামের কিছু বন্ধুরাও আসে। কিন্তু বাড়ির বাইরে প্রচণ্ড শোরগোল শুনে তারা কাঁদতে শুরু করে।’ ঈদে আব্রামকে নিয়ে ভক্তদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাড়িতে সাংবাদিক সম্মেলন করেন শাহরুখ। সেখানে ঈদ সেলিব্রেটের নানা তথ্য জানানোর পাশাপাশি আব্রাম প্রসঙ্গে আরো জানান, আব্রামকে প্রতিদিনই একটা করে খেলনা উপহার দেন তিনি। যাতে তার প্রতিটা দিনই মনে হয় ঈদ। অন্যদিকে, অনেক বছর পর এই ঈদে একসঙ্গে বাড়িতে রয়েছে শাহরুখের বড় ছেলে আরিয়ান ও মেয়ে সুহানাও।

তবে এসবের পাশাপাশি বেশ চিন্তায় রয়েছেন শাহরুখ। কারণ মুক্তির অপেক্ষায় রয়েছে তার সিনেমা ‘জব হ্যারি মেট সেজল’। এই সিনেমা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সিনেমার মিনি ট্রেইলারে আনুশকা শর্মার মুখে ‘ইন্টারকোর্স’ শব্দে আপত্তি তুলেছে সেন্সর বোর্ড। খুশির দিনে তাই সেন্সর বোর্ডকে একহাত নিলেন শাহরুখ। তিনি বলেন, সিনেমাটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখলে বুঝতে পারবেন, কী বিষয়ে ব্যবহার করা হয়েছে ওই শব্দটি। সিনেমা না দেখেই মন্তব্য করেছে সেন্সর বোর্ড। আগামী ৪ আগস্ট মুক্তি পেতে চলেছে ‘জব হ্যারি মেট সেজল’।


 

 


রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৭/ফিরোজ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়