ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এবার শাহরুখের সিনেমায় সালমান

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার শাহরুখের সিনেমায় সালমান

শাহরুখ খান ও সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা সালমান খান ও শাহরুখ খান। কয়েক বছর আগেও তাদের মধ্যে দা-কুমড়া সম্পর্ক ছিল। তবে তাদের মধ্যে সেই বরফ গলেছে। এখন তারা বেশ ভালো বন্ধু। তার সাম্প্রতিক সবচেয়ে বড় উদাহরণ, গত শুক্রবার মুক্তি পাওয়া সালমানের ‘টিউবলাইট’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা গেছে শাহরুখকে।

সালমানের এক কথাতেই অতিথি চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়ে গিয়েছিলেন বলিউড বাদশা। সিনেমায় গোগা পাশা নামক একজন জাদুকর চরিত্রে দেখা গেছে শাহরুখকে। এতে ভীষণ খুশি দুই খানের ভক্তরা। তবে ‘করন-অর্জুন’ খ্যাত এই জুটির আরো উপস্থিতি চায় ভক্তরা।

ভক্তদের সেই প্রত্যাশা ফের পূরণ হতে যাচ্ছে। কেননা ইতিমধ্যেই খবর রটেছে যে, আনন্দ এল রাই পরিচালিত শাহরুখের পরবর্তী সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করতে চলেছেন সালমান। সিনেমার নাম এখনো ঠিক করা হয়নি।

ডিএনএ’র প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ ইতিমধ্যে নিশ্চিত করেছে সিনেমাটিতে একটি অতিথি চরিত্র থাকছে এবং সেটির জন্য তিনি সালমানকে বিবেচনা করছেন। তিনি চান, সালমান চরিত্রটিতে অভিনয় করবে।

চরিত্রটি কি ধরনের সে প্রসঙ্গে অবশ্য সালমানের পথেই হাঁটলেন শাহরুখ। টিউবটাইট সিনেমা মুক্তির আগে যেমন শাহরুখের চরিত্রটি সকলের কাছ থেকে গোপন রেখেছিলেন সালমান, এবার শাহরুখও তেমনি তার আপকামিং সিনেমায় সালমানের চরিত্রটির বিষয় মুখ খুলতে নারাজ।

শাহরুখের আসন্ন সিনেমাটিতে নায়িকা চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/ফিরোজ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়