ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘ঈদের দিন সিনেমা দেখেছি বলে বকা শুনেছি’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৩, ২৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঈদের দিন সিনেমা দেখেছি বলে বকা শুনেছি’

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। সারা বছর চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। তবে ঈদ আসলেই নাড়ির টানে ফিরে যান নিজ বাড়ি কিশোরগঞ্জে। সেখানে তিনি বাবা-মা ও তার বন্ধুদের সঙ্গে ঈদ করেন।

চলচ্চিত্রে পা রাখার আগেই তার সিনেমার প্রতি ছিল দুরবলতা। তাইতো ঈদের দিন নামাজ পরে সোজা সিনেমা দেখতে হলে গিয়েছেন এবং পরপর তিনটি শো তিনি সিনেমাই দেখেছেন। রাইজিংবিডিকে এমন কথা বলেন সাইমন সাদিক।

তিনি বলেন, ‘৯৭/৯৮ সালের দিকে ঈদের দিন নামাজ পড়ে আমরা কয়েকজন বন্ধু লুকিয়ে সোজা সিনেমা হলে ঢুকে পড়ি। ঈদের দিন তিন হলে তিনটি সিনেমা চলছিল। এরপরে আমরা তিনটি সিনেমাই দেখেছি। ঈদের পুরো দিন সিনেমা দেখেই কাটিয়েছি। এদিকে আমাদের বাসার লোকজন আমাদের খোঁজা-খুঁজি শুরু করে দিয়েছেন। সবার বাসায় খোঁজ নিয়ে দেখেছেন আমরা কারো বাড়িতে যাইনি। এতে তারাও কিছুটা চিন্তিত হয়। বাসায় ফেরার পরে ঈদের দিন সিনেমা দেখেছি বলে বকা শুনতে হয়েছে। কারণ তাদের কথা হলো- ঈদের দিন আত্বীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা করবো। এখন ঈদের কয়েকদিন পরে সিনেমা দেখা হয়। ঈদের দিন ২৪ ঘণ্টায় বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করি। এমনও হয় সারা রাত ঘুরে সকালে এসে ঘুমাতে যাই।’

তিনি আরো বলেন, ‘ঈদের দিন আমরা পরিবারের সবার জন্য একই কাপড়ের একই ডিজাইনের পোশাক পড়ি।’



রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৭/রাহাত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়