ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাঁধনের অনুতপ্ত অনুভূতি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩০, ২১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঁধনের অনুতপ্ত অনুভূতি

আজমেরী হক বাঁধন

বিনোদন ডেস্ক : আজমেরী হক বাঁধন। একক ও ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি ‘অনুতপ্ত অনুভূতি’ নাটকে অভিনয় করলেন তিনি। প্রেম ও বিরহের গল্প নিয়ে নাটকটির কাহিনি গড়ে উঠেছে।

সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা কাজী সাইফ আহমেদ রাইজিংবিডিকে বলেন, ‘আরিয়ান-পিয়া পরস্পরকে ভালোবাসে। এক সময় পিয়া পড়াশোনার জন্য দেশের বাইরে যেতে চায়। কিন্তু বিদেশে যাওয়ার আগে পিয়াকে বিয়ের চাপ দেয় তার বাবা-মা। এদিকে আরিয়ানও পিয়াকে ফিরিয়ে দেয়। তারপর বাধ্য হয়ে সৈকত নামের একজনকে বিয়ে করে পিয়া। বিদেশ থেকে ফেরার দিন বিমানবন্দরে উপস্থিত থাকার কথা ছিল সৈকতের। কিন্তু সৈকত গুরুত্বপূর্ণ কাজে আটকে যাওয়ায় তারই বন্ধু আরিয়ানকে বিমানবন্দরে যেতে বলে। বন্ধুর কথা রাখতে বিমানবন্দরে যায় আরিয়ান। এত বছর পর দেশে এসেই আরিয়ানের সঙ্গে দেখা হবে তা চিন্তাও করেনি পিয়া।  বিমানবন্দর থেকে ফেরার পথে দুজনের কথোপকথনে জানা যায় তাদের অতীতের গল্প। এ আলাপচারিতায় বেরিয়ে আসে অনেক অজানা তথ্য। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

নাটকটির পিয়া চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। আরিয়ান চরিত্রে দেখা যাবে রওনক হাসানকে। এ ছাড়াও এতে অভিনয় করেছেন-রবি বাবু, তানভীর মাসুদ প্রমুখ। নগরীর উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়