ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শাহরুখ-আনুশকার সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২১ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহরুখ-আনুশকার সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

জব হ্যারি মেট সেজাল সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খান ও জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা অভিনীত পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজাল। এরই মধ্যে সিনেমাটির বিভিন্ন প্রোমো ও মিনি ট্রেইলার প্রকাশ করা হয়েছে। এবার সিনেমাটির ট্রেইলার প্রকাশ করলেন নির্মাতারা।

বিভিন্ন প্রোমো থেকে আগেই জানা গিয়েছে, সিনেমাটিতে পাঞ্জাবি যুবক হ্যারির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। সিনেমায় তিনি একজন ট্যুরিস্ট গাইড। অন্যদিকে একটি গুজরাটি মেয়ের চরিত্রে দেখা যাবে আনুশকাকে। সিনেমায় তার নাম সেজাল।

তিন মিনিটের এই ট্রেইলারে শাহরুখ-আনুশকার মধ্যে মান অভিমান, প্রেম, বিরহ দেখা গেছে। নিজের বাগদানের আংটি হারিয়ে বিপাকে পড়ে সেজাল। আংটি খোঁজার জন্য তার দরকার একজন ট্যুরিস্ট গাইড। এ সময় তার সঙ্গে দেখা হয় হ্যারির। তিনি বারবার সেজালকে আংটি খোঁজার ব্যাপারে নিরুৎসাহিত করতে থাকেন। কিন্তু সেজাল থেমে থাকার পাত্রী নন। এদিকে সেজালের বাগদানের আংটি খুঁজতে গিয়ে নিজের ভালোবাসা ও সম্পর্কের বিষয়টি আরো ভালোভাবে বুঝতে পারে হ্যারি। অন্যদিকে হ্যারির সংস্পর্শে এসে স্বাধীনতা, নিরাপত্তা ও প্রশান্তি খুঁজে পায় সেজাল। এক সময় দুজনের মধ্যে তৈরি হয় ভালোবাসা। আমস্টার্ডাম, প্রাগ, বুদাপেস্ট, লিসবনের মনোরম পরিবেশে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে।

জব হ্যারি মেট সেজাল সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। এ নির্মাতার সঙ্গে প্রথম সিনেমা হলেও এটি শাহরুখ-আনুশকা জুটির ‍তৃতীয় সিনেমা। এর আগে রব নে বানাদি জোড়িজব তাক হ্যায় জান সিনেমায় দেখা গেছে তাদের। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : জব হ্যারি মেট সেজাল সিনেমার ট্রেইলার

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়